• শুক্রবার ইংল্যান্ড যাচ্ছেন হাফিজ-ওয়াহাবরা
    ইংল্যান্ডের উদ্দেশে আগামী শুক্রবার দেশ ছাড়বেন মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, শাদাব খান, ফখর জামান, মোহাম্মদ রিজওয়ান ও মোহাম্মদ হাসনাইন।
  • ইংল্যান্ডে যেতে বাধা নেই হাফিজ-ওয়াহাবদের
    তিন দিনের মধ্যে পরপর দুইবার করোনাভাইরাস নেগেটিভ হয়েছেন মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, শাদাব খান, ফখর জামান, মোহাম্মদ রিজওয়ান ও মোহাম্মদ হাসনাইন। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দিতে পারবেন এই ৬ ক্রিকেটার।
  • বিরতি ভেঙে টেস্টে ফেরার ব্যাখ্যায় ওয়াহাব
    আন্তর্জাতিক ক্রিকেটে এক যুগের ক্যারিয়ারে খেলতে পেরেছেন কেবল ২৭ টেস্ট। কোনো সময়েই এই সংস্করণে সেভাবে থিতু হতে পারেননি। সে কারণেই অনির্দিষ্ট সময়ের বিরতি নিয়েছিলেন বলে জানিয়েছেন পাকিস্তানের বাঁহাতি ফাস্ট বোলার ওয়াহাব রিয়াজ। দিয়েছেন ফেরার ব্যাখ্যাও।
  • বিরতি ভেঙে টেস্টে ফিরতে প্রস্তুত ওয়াহাব
    করোনাভাইরাস বদলে দিচ্ছে অনেক বাস্তবতাই। টেস্ট থেকে বিরতি নেওয়ার বছর না ঘুরতেই যেমন বদলে গেল ওয়াহাব রিয়াজের ভাবনা। ইংল্যান্ড সফরে দলের প্রয়োজন হলে টেস্ট খেলতে প্রস্তুত এই বাঁহাতি ফাস্ট বোলার, জানিয়েছেন পাকিস্তানের কোচ ও প্রধান নির্বাচক মিসবাহ-উল-হক।
  • পিসিবির কেন্দ্রীয় চুক্তি হারালেন আমির-ওয়াহাব-হাসান
    পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেন অভিজ্ঞ তিন পেসার মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ ও হাসান আলি। ওয়ানডে অধিনায়কত্ব হারানোর পাশাপাশি চুক্তিতে অবনমন হয়েছে সরফরাজ আহমেদের।
  • ‘ভুল সময়ে পাকিস্তানকে ছেড়ে গেছে আমির-ওয়াহাব’
    ২৭ বছর বয়সেই টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন মোহাম্মদ আমির। ওয়াহাব রিয়াজ নিয়েছেন অনির্দিষ্ট সময়ের বিরতি, যেটিকে একরকম অবসরই বলা যায়। যে সময়টায় এই সিদ্ধান্ত নিয়েছিলেন দুজন, তা একদমই পছন্দ হয়নি ওয়াকার ইউনুসের। এতদিন পরও পাকিস্তানের দুই বাঁহাতি পেসারের সিদ্ধান্তের সময়টা নিয়ে ক্ষোভ ফুটে উঠল পাকিস্তানের বোলিং কোচের কণ্ঠে।
  • আমির-ওয়াহাবের অনুপস্থিতিতে বাড়তি সুবিধা দেখছেন না অধিনায়ক
    বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে নিয়মিত খেলা মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজদের অনুপস্থিতিতে বাড়তি সুবিধা দেখছেন না মাহমুদউল্লাহ। আর প্রতিপক্ষ নিয়ে না ভেবে নিজেদের শক্তি-দুর্বলতার দিকে মনোযোগ বাংলাদেশ অধিনায়কের।
  • বাংলাদেশের বিপক্ষে নেই আমির-ওয়াহাব-আসিফ-ইরফান
    বিপিএলে এবার নিজ নিজ দলের হয়ে দারুণ পারফরম্যান্স করেছেন মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ ইরফান। খারাপ করেননি আসিফ আলিও। কিন্তু বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পাকিস্তান দলে জায়গা পাননি কেউই। চার জনই বাদ পড়েছেন দল থেকে।
  • পাকিস্তান বিশ্বকাপ দলে ওয়াহাব-আমির-আসিফ
    টানা হারের মধ্যে থাকা পাকিস্তান বিশ্বকাপ দলে এনেছে তিন পরিবর্তন। দুই পেসার ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমিরের সঙ্গে ব্যাটসম্যান আসিফ আলিকে ডেকেছে তারা। আগে ঘোষণা করা দল থেকে বাদ পড়েছেন জুনাইদ খান, ফাহিম আশরাফ ও আবিদ আলি।
  • পাকিস্তান টেস্ট দলে জায়গা হারালেন আমির
    ওয়ানডেতে বাজে ফর্মের মাশুল দিলেন মোহাম্মদ আমির। জায়গা হারালেন টেস্ট দলে। অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের ১৭ সদস্যের দলে জায়গা হয়নি তার।
  • ইংল্যান্ডকে উড়িয়ে দিল পাকিস্তান
    ওয়ানডে সিরিজে শেষের জয়ে হোয়াইটওয়াশ এড়ানো পাকিস্তান টি-টোয়েন্টিতে উড়িয়ে দিয়েছে ইংল্যান্ডকে। ওয়াহাব রিয়াজের দারুণ ফেরা, অভিষেকে হাসান আলির চমৎকার বোলিং আর দুই উদ্বোধনী ব্যাটসম্যানের বিস্ফোরক ব্যাটিংয়ে একমাত্র টি-টোয়েন্টিতে ৯ উইকেটে জিতেছে অতিথিরা।