• ওয়ার্নকে দেখে ব্রডের ‘পাগলামো’
    প্রতিপক্ষ যখন ছড়ি ঘোরাচ্ছে দাপটে, তখনই পাল্টা আক্রমণ। ওল্ড ট্র্যাফোর্ড টেস্টের দ্বিতীয় দিনে এভাবেই ব্যাটিং ঝড়ে মাতিয়েছেন স্টুয়ার্ট ব্রড। বল আছড়ে ফেলেছেন মাঠের নানা প্রান্তে। তার নিজের ভাষায় যেটি ‘পাগলামো’, তবে খানিকটা চিন্তা-ভাবনারও ফসল! এই ইংলিশ পেসার জানালেন, শেন ওয়ার্নকে দেখে তিনি রপ্ত করেছেন অমন ব্যাটিং কৌশল।
  • অ্যাশেজের অস্ট্রেলিয়া দলে ব্যানক্রফট
    নিষেধাজ্ঞা কাটিয়ে অস্ট্রেলিয়া দলে ফিরেছেন ক্যামেরন ব্যানক্রফট। জায়গা পেয়েছেন ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজের দলে।
  • স্বরূপে ওয়ার্নার
    বিশ্বকাপে অস্ট্রেলিয়ার প্রথম তিন ম্যাচে ঠিক চেনা রূপে দেখে মেলেনি ডেভিড ওয়ার্নারের। দুবার স্পর্শ করেন পঞ্চাশ, দুবারই গড়েন ওয়ানডেতে নিজের মন্থরতম ফিফটির রেকর্ড! বাঁহাতি বিস্ফোরক ব্যাটসম্যান অবশেষে দিলেন স্বরূপে ফেরার আভাস। পাকিস্তানের বিপক্ষে করলেন দাপুটে সেঞ্চুরি, জিতলেন ম্যাচ সেরার পুরস্কার।
  • রেকর্ড জুটিতে অস্ট্রেলিয়ার সহজ জয়
    ডেভিড ওয়ার্নার ও ট্র্যাভিস হেডের ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে বিশাল সংগ্রহ গড়া অস্ট্রেলিয়া পেয়েছে সহজ জয়। চমৎকার এক শতক করেও দলকে জেতাতে পারেননি বাবর আজম।
  • পাকিস্তানের হোয়াইটওয়াশ এড়ানোর লড়াই
    সিডনি টেস্টের শেষ দিন ক্রিকেট বিশ্ব দেখল ইউনুস খানের দারুণ এক ইনিংস আর অস্ট্রেলিয়ার ব্যাটিং তাণ্ডব। ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথদের ঝড়ো ব্যাটিংয়ে এক সেশনেই আরও ব্যকফুটে চলে গেল পাকিস্তান। তৃতীয় টেস্টের শেষ দিনে অতিথিদের লড়াইটা তাই এখন শুধুই হোয়াইটওয়াশ এড়ানোর।
  • অস্ট্রেলিয়ার রান উৎসবে ওয়ার্নারের রেকর্ড
    সুযোগ থাকলেও সিডনি টেস্টে পাকিস্তানকে ফলোঅন করালেন না স্টিভেন স্মিথ। টেস্টের বাকি আর চার সেশনের কিছু বাকি। তাই স্বস্তি হয়েই আসতে পারতো এই সিদ্ধান্ত। কিন্তু অস্ট্রেলিয়ার ব্যাটিং তাণ্ডবে উল্টো চোখের পানি নাকের পানি এক হল অতিথিদের। বিধ্বংসী ব্যাটিংয়ে রেকর্ড গড়লেন ডেভিড ওয়ার্নার। 
  • ওয়ার্নার তাণ্ডবের পর রেনশর দৃঢ়তা
    দুই উদ্বোধনী ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার ও ম্যাট রেনশর শতকে সিডনি টেস্টে প্রথম ইনিংসে বিশাল সংগ্রহ গড়ার পথে রয়েছে অস্ট্রেলিয়া। বিধ্বংসী ব্যাটিংয়ে লাঞ্চের আগেই তিন অঙ্ক ছুঁয়েছেন ওয়ার্নার। তরুণ রেনশ এগিয়ে নিচ্ছেন দলকে।
  • আজহারের দ্বি-শতকের পর অস্ট্রেলিয়ার রান উৎসব
    অস্ট্রেলিয়াকে চাপে ফেলার পরিকল্পনা ভেস্তে গেছে মিসবাহ-উল-হকের। দারুণ এক শতক উপহার দিয়েছেন ডেভিড ওয়ার্নার, তিন অঙ্ক ছোঁয়ার পথে আছেন উসমান খাওয়াজা। আজহার আলির দ্বি-শতকে বড় সংগ্রহ গড়া পাকিস্তানই দ্বিতীয় টেস্টে এখন চাপে।
  • ওয়ার্নার ১৫৬, নিউ জিল্যান্ড ১৪৭
    মেলবোর্নের উইকেট হুট করেই একটু অচেনা। খানিকটা মন্থর, ব্যাটিংয়ের জন্য দুরূহ। ধুঁকল দুই দলের ব্যাটিংই। কিন্তু অচেনা মেলবোর্নেও ঠিকই চেনা চেহারায় ডেভিড ওয়ার্নার। প্রতিকূল উইকেট, কিউইদের দারুণ বোলিং-ফিল্ডিং, দ্রুত উইকেট হারানোর চাপ, সব সামলে অসাধারণ ওয়ার্নার খেলল অসাধারণ এক ইনিংস। নিউ জিল্যান্ড ছাড়িয়ে যেতে পারল না ওয়ার্নারের ইনিংসকেও।
  • ওয়ার্নারের শতকে সিরিজ অস্ট্রেলিয়ার
    এক ম্যাচ হাতে রেখেই চ্যাপেল-হ্যাডলি সিরিজ নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। ডেভিড ওয়ার্নারের শতক আর স্টিভেন স্মিথ, ট্র্যাভিস হেড ও মিচেল মার্শের তিন অর্ধশতকে দ্বিতীয় ওয়ানডেতে নিউ জিল্যান্ডকে সহজেই হারিয়েছে বিশ্ব চ্যাম্পিয়নরা। 
  • স্টার্ক তোপের পর ওয়ার্নার ঝড়
    দিনের প্রথম ওভারেই মিচেল স্টার্কের উইকেট। শেষ ওভারে ডেভিড ওয়ার্নারের তিন চার। মাঝে দক্ষিণ আফ্রিকা বিপাকে পড়েছে, করছে লড়াইও। তবে প্রথম ও শেষ ওভারই প্রথম দিনের প্রতীকী চিত্র। স্টার্কের বোলিং আর ওয়ার্নানের ব্যাটিংয়ে প্রথম দিনে ছিল অস্ট্রেলিয়ার দাপট।
  • ওয়ার্নার ঝড়েও লজ্জা এড়াতে পারল না অস্ট্রেলিয়া
    আরও একবার বোলারদের উপর ছড়ি ঘোরালেন ডেভিড ওয়ার্নার। দক্ষিণ আফ্রিকার ছুড়ে দেওয়া কঠিন চ্যালেঞ্জে লড়লেন একা,  করলেন আরেকটি দারুণ শতক। কিন্তু দলকে হোয়াইটওয়াশড হওয়ার লজ্জা থেকে বাঁচাতে পারলেন না; ৩১ রানে হেরেছে  অস্ট্রেলিয়া।
  • ওয়ার্নারের শতকে অস্ট্রেলিয়ার সহজ জয়
    ওয়ানডে সিরিজে প্রথমবারের মতো জ্বলে উঠলেন ডেভিড ওয়ার্নার। তার অধিনায়কোচিত ব্যাটিংয়ে পঞ্চম ও শেষ ম্যাচে শ্রীলঙ্কাকে ৫ উইকেটে হারিয়েছে বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া।
  • অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে ম্যাক্সওয়েল
    শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের অস্ট্রেলিয়া দলে ডাক পেয়েছেন ওয়ানডে দল থেকে বাদ পড়া গ্লেন ম্যাক্সওয়েল।