• ওয়ারিক্যানের কাছে গুরুত্বপূর্ণ মুশফিকের উইকেট
    চট্টগ্রাম টেস্টের প্রথম দিনে জোমেল ওয়ারিক্যানের শিকার ৩ উইকেট। তিনটিই থিতু হয়ে যাওয়া ব্যাটসম্যানের। তার বোলিংয়েই বাংলাদেশের স্কোর নাগালের বাইরে যেতে দেয়নি ওয়েস্ট ইন্ডিজ। প্রথম দিনের তিন শিকারের মধ্যে এই বাঁহাতি স্পিনার সবচেয়ে এগিয়ে রাখছেন মুশফিকুর রহিমের উইকেটকে।
  • ঘূর্ণি বলে বাংলাদেশকে বার্তা দিয়ে রাখলেন কর্নওয়াল-ওয়ারিক্যান
    টেস্ট সিরিজে ওয়েস্ট ইন্ডিজের জন্য স্পিন মঞ্চ সাজানোর পরিকল্পনা করছে বাংলাদেশ। তবে স্পিন বিষে ক্যারিবিয়ানরাও যে ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন, সেটির কিছুটা নমুনা দেখিয়ে দিলেন রাকিম কর্নওয়াল ও জোমেল ওয়ারিক্যান। প্রস্তুতি ম্যাচে এই দুজনের স্পিনে হুড়মুড় করে ভেঙে পড়ল বিসিবি একাদশের ব্যাটিং।
  • ইতিবাচক থেকে স্পিন সামলাতে চায় উইন্ডিজ
    চট্টগ্রামের অভিজ্ঞতা মিরপুরে খুব আশার জায়গা রাখেনি ওয়েস্ট ইন্ডিজের জন্য। তবু বিশ্বাস নিয়েই মাঠে নামতে চায় তারা। ক্যারিবিয়ান স্পিনার জোমেল ওয়ারিক্যান জানালেন, ইতিবাচক ব্যাটিংয়ে স্পিন সামলানোর মানসিকতা নিয়ে মাঠে নামবেন তারা।
  • মোমেন্টাম বাংলাদেশের দিকে: ওয়ারিক্যান
    মুমিনুল হকের সঙ্গে সাকিব আল হাসানের জুটিতে শক্ত ভিত পেয়েছিল বাংলাদেশ। ১৩ রানে ৪ উইকেট নিয়ে অবশ্য তাদের নাড়িয়ে দিয়েছিলেন শ্যানন গ্যাব্রিয়েল। কিন্তু নবম উইকেটে তাইজুল ইসলাম ও নাঈম ইসলামের দৃঢ় ব্যাটিংয়ে মোমেন্টাম ফের স্বাগতিকদের দিকেই গেছে বলে মনে করেন জোমেল ওয়ারিক্যান।
  • উইন্ডিজ টেস্ট দলে ওয়ারিক্যান
    পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের ওয়েস্ট ইন্ডিজ দলে ডাক পেয়েছেন বাঁহাতি স্পিনার জোমেল ওয়ারিক্যান।