• ২০ বছরের পথচলার ইতি টানলেন ওয়াটসন
    আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন চার বছর আগে। এরপর খেলছিলেন বিশ্বের নানা ফ্র্যাঞ্চাইজি লিগে। এবার সব কিছুর শেষ বলে দিয়েছেন শেন ওয়াটসন। ২০ বছরের ক্যারিয়ারের ইতি টেনে সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন অস্ট্রেলিয়ান এই অলরাউন্ডার।
  • 'দিকহারা' বিগ ব্যাশকে পথ দেখালেন ওয়াটসন
    দিন দিন যেন আবেদন কমছে বিগ ব্যাশ লিগের। এক সময় বেশ সাড়া জাগানো টুর্নামেন্টটিকে শেন ওয়াটসন এখন দেখছেন আইপিএল, পিএসএলের পেছনে। ঘাটতির জায়গাগুলো তুলে ধরে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার দেখালেন এগিয়ে যাওয়ার পথ।
  • ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে হেরে গেলেন ওয়াটসন
    ক্যান্সারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ে হার মানলেন গ্রায়েম ওয়াটসন। ৭৫ বছর বয়সে শুক্রবার পৃথিবীর মায়া ত্যাগ করেন অস্ট্রেলিয়ার সাবেক এই অলরাউন্ডার।
  • মরতেও রাজি, তবু হেলমেটে অরুচি!
    এখনকার মতো যত্ন করে উইকেট ঢেকে রাখার ব্যাপার ছিল না তখন। ছিল না বোলারদের হাত-পা বেঁধে রাখা বাউন্সারের নিয়মও। সেই যুগেই ভিভ রিচার্ডস ভয়ঙ্কর সব ফাস্ট বোলারকে গুঁড়িয়ে দিতেন হেলমেট না পরেই! হেলমেট ছাড়া তার খুনে ব্যাটিং ক্রিকেটীয় রূপকথায় জায়গা পেয়ে গেছে পাকাপাকিভাবে। অমন সাহস কেমন করে পেতেন রিচার্ডস? ক্যারিবিয়ান কিংবদন্তি জানালেন, ভালোবাসার পথে ঝুঁকি নিতে তিনি পিছপা হতেন না।
  • অস্ট্রেলিয়ায় ক্যালিস থাকলে আমি জীবনেও সুযোগ পেতাম না: ওয়াটসন
    এবারের বিপিএল খেলতে আসা সবচেয়ে বড় তারকাদের একজন শেন ওয়াটসন। অস্ট্রেলিয়ার হয়ে জিতেছেন ২০০৭ ও ২০১৫ বিশ্বকাপ। ২০১৩-১৪ অ্যাশেজে দলের ৫-০ ব্যবধানে জয়ে তার ছিল বড় অবদান। ২০১২ টি-টোয়েন্টি বিশ্বকাপে ছিলেন তিনি টুর্নামেন্ট সেরা। আরও অনেক দলীয় ও ব্যক্তিগত অর্জনে সমৃদ্ধ ক্যারিয়ার। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে তুমুল চাহিদার কারণে বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ক্রিকেটারদের একজন তিনি। সম্প্রতি হয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে দেওয়া দীর্ঘ সাক্ষাৎকারে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার কথা বললেন তার ক্যারিয়ার, বাংলাদেশের ক্রিকেট ও সমসাময়িক অনেক কিছু নিয়ে….
  • রংপুরের জয়ে ওয়াটসনের বিধ্বংসী ব্যাটিং
    ভরাডুবির পথে থাকা দলকে উদ্ধার করতে তাকে নিয়ে আসা হয়েছে অনেক আশায়। দেওয়া হয়েছে নেতৃত্ব। শুরুতে তিনিও ছিলেন ব্যর্থতার আঁধারে। টানা চার ম্যাচে দুই অঙ্কের দেখাই পাননি! অবশেষে সেই ব্যর্থতার জাল ছিঁড়ে বের হতে পারলেন শেন ওয়াটসন। বিধ্বংসী ব্যাটিংয়ে গড়ে দিলেন বড় স্কোরের ভিত। রংপুরের সেই রানের নাগাল পরে আর পেল না সিলেট। 
  • ওয়াটসনকে এনেও লড়াই করতে পারল না রংপুর
    দল পড়ে আছে পয়েন্ট টেবিলের তলানিতে। মরিয়া রংপুর তাই উড়িয়ে এনেছে শেন ওয়াটসনকে। আগের রাতে ঢাকা পৌঁছে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার শুক্রবার মাঠে নেমে গেলেন দলের অধিনায়ক হয়ে। তবে পারলেন না দলের ত্রাতা হতে। খুলনার কাছে পাত্তাই পেল না রংপুর।
  • ওয়াটসনকে দলে নিল খুলনা টাইটানস
    বিপিএলের গত আসর দুঃস্বপ্নের মতো কাটানো খুলনা টাইটানস শুরু করেছে দল গোছানোর কাজ। দলে নিয়েছে অস্ট্রেলিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার শেন ওয়াটসনকে।
  • ওয়াটসনের বিস্ফোরক সেঞ্চুরি
    আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন অনেক দিন। তবে ব্যাটের ধার এখনও খুব কম নয়। ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগগুলোয় ঝড় তোলেন মাঝেমধ্যেই। শুক্রবার আইপিএলে যেন ফিরে গেলেন নিজের সেরা সময়ে। উপহার দিলেন ঝড়ো এক সেঞ্চুরি।
  • কল্পনাশক্তিতে ‘সবচেয়ে এগিয়ে’ টিম কুক
    মার্কিন প্রযুক্তি প্রতিষ্ঠানগুলোর কেন্দ্র সিলিকন ভ্যালিতে শীর্ষ ব্যক্তিদের মধ্যে সবচেয়ে ক্ষমতাধর কল্পনাশক্তির অধিকারী অ্যাপল প্রধান টিম কুক। এই তথ্য প্রকাশ করেছে আইবিএম-এর এক সুপারকম্পিউটার।
  • এবারও অস্ট্রেলিয়ার বর্ষসেরা ক্রিকেটার ওয়ার্নার
    টানা দ্বিতীয়বার অ্যালান বোর্ডার মেডেল জিতেছেন ডেভিড ওয়ার্নার। চতুর্থ খেলোয়াড় হিসেবে টানা দুই বছর অস্ট্রেলিয়া ক্রিকেটের সর্বোচ্চ ব্যক্তিগত পুরস্কার জয়ের কীর্তি গড়লেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান।