• ওয়াগনারের ৭ উইকেটে গুঁড়িয়ে গেল ক্যারিবিয়ান ব্যাটিং
    সুইং বোলারদের দলে তার কাজটি একটু ভিন্ন। গতি আর বাউন্সে প্রতিপক্ষকে কাবু করা। নতুন মৌসুমের প্রথম দিনটিতেই নিজের সেই ভূমিকায় দারুণ উজ্জ্বল নিল ওয়াগনার। নিউ জিল্যান্ডের বাঁহাতি পেসারের আগুনে বোলিংয়ে পুড়ল ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং।
  • আবারও নিউ জিল্যান্ডের সেরা উইলিয়ামসন
    পারফরম্যান্সে, নেতৃত্বে, পরিচিতি আর ভাবমূর্তিতে তিনি ক্রমেই হয়ে উঠছেন নিউ জিল্যান্ড ক্রিকেটের মুখ। পুরস্কারটিও তাই তার নামের পাশেই সবচেয়ে বেশি মানায়। টানা দ্বিতীয়বার নিউ জিল্যান্ডের বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার স্যার রিচার্ড হ্যাডলি মেডেল জিতেছেন কেন উইলিয়ামসন।
  • মুমিনুলকে ভোলেননি ওয়াগনার
    তিন বছরের বেশি সময় আগে ঢাকা টেস্টে মুমিনুল হকের বিপক্ষে খেলেছিলেন নিল ওয়াগনার। ওই ম্যাচের মতো এবারও তার দলকে ভোগাচ্ছেন বাংলাদেশের এই টপ অর্ডার ব্যাটসম্যান।
  • তামিমদের ইতিবাচক ব্যাটিংয়ে ‘ব্যাকফুটে’ নিউ জিল্যান্ড
    বাংলাদেশের সহ-অধিনায়ক তামিম ইকবালের মতো নিউ জিল্যান্ডের পেসার নিল ওয়াগনারও মনে করছেন, ওয়েলিংটন টেস্টের প্রথম দিনটি অতিথিদের। টস জিতে সহায়ক কন্ডিশনে বোলিং নেওয়া স্বাগতিকরা এখন কিছুটা চাপে।
  • দু প্লেসির শতকের পর চাপে নিউ জিল্যান্ড
    ১৬ ইনিংস পর শতক পেয়েছেন ফাফ দু প্লেসি। সেঞ্চুরিয়ন টেস্টে দলকে নিয়ে গেছেন রানের পাহাড়ে। দ্বিতীয় দিনের শেষ সেশনে নিউ জিল্যান্ডের ব্যাটসম্যানদের সামর্থ্যের পরীক্ষা নিয়েছেন ডেল স্টেইন, ভার্নন ফিল্যান্ডাররা।