• পদত্যাগ না করলে বড় সমস্যার সৃষ্টি হতো: ওয়াকার
    টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে কোচের পদ থেকে মিসবাহ-উল-হক ও ওয়াকার ইউনিসের হঠাৎ পদত্যাগ নিয়ে পাকিস্তানের ক্রিকেটে চলছে নানা আলোচনা-সমালোচনা। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন তাদেরই একজন। ওয়াকার বললেন, সরে দাঁড়ানোর সিদ্ধান্তই বুদ্ধিমানের কাজ ছিল। নয়তো পাকিস্তান ক্রিকেটে বড় সমস্যার সৃষ্টি হতো।
  • ‘মিসবাহ-ওয়াকার পালিয়ে যায়নি’
    বিশ্বকাপ দল ঘোষণার পরপরই দুই কোচের পদত্যাগের খবর। দল গঠন নিয়ে অসন্তোষ? গুঞ্জন ছড়িয়ে পড়তে থাকে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সম্ভাব্য পরবর্তী প্রধান রমিজ রাজার সঙ্গে মতবিরোধের কথাও ছড়িয়ে পড়তে থাকে। মিসবাহ-উল-হক ও ওয়াকার ইউনিসের হঠাৎ পদত্যাগ নিয়ে পাকিস্তানের ক্রিকেটে এখন নানা আলোচনা। তবে নতুন কোচ সাকলায়েন মুশতাক বললেন, পদত্যাগ করা দুই কোচের সিদ্ধান্ত পেশাদারী দিক থেকেই হয়েছে।
  • বিশ্বকাপের আগে মিসবাহ-ওয়াকারের আচমকা পদত্যাগ
    টি-টোয়েন্টি বিশ্বকাপ কড়া নাড়ছে দুয়ারে। বাকি নেই দুই মাসও। এই সময় সবাইকে অবাক করে দিলেন মিসবাহ-উল-হক ও ওয়াকার ইউনিস। পাকিস্তানের প্রধান কোচ ও বোলিং কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন দলটির সাবেক দুই ক্রিকেটার।
  • আমিরকে ফেরার পথ দেখালেন ওয়াকার
    দলে জায়গা হারানোর পর অভিমানে অবসরের ঘোষণা দেওয়া মোহাম্মদ আমির এখনও খুঁজে ফিরছেন নিজেকে। মাঝে শর্তসাপেক্ষে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইঙ্গিত দিলেও নেই তার আগের সেই ধার, বল হাতে পারছেন না জ্বলে উঠতে। পারফরম্যান্সের এই দশা হলে চাইলেও পাকিস্তান দলে ফেরা এই পেসারের জন্য বেশ কঠিন বলে মনে করছেন ওয়াকার ইউনিস।