• ফ্লাইট মিসে ম্যাচ মিস আফ্রিদির
    সময় মতো শ্রীলঙ্কার বিমান ধরতে পারেননি পাকিস্তানের শহিদ আফ্রিদি। এতে লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) শুরুর দিকে খেলতে পারবেন না গল গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক।
  • এলপিএলে নেই গেইল-সরফরাজ-প্লাঙ্কেট
    আরও লম্বা হলো লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) থেকে সরে যাওয়া ক্রিকেটারের তালিকা। টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ক্রিস গেইল, সরফরাজ আহমেদ ও লিয়াম প্লাঙ্কেট।
  • তৃতীয় দফায় পেছাল এলপিএল
    করোনাভাইরাস পরিস্থিতিতে তৃতীয়বারের মতো পিছিয়ে গেল লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) অভিষেক আসর। নতুন সূচিতে আগামী ২৭ নভেম্বর শুরু হবে শ্রীলঙ্কার ঘরোয়া এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট।
  • অবসর ভেঙে এলপিএলে ইরফান পাঠান
    গত জানুয়ারিতে পেশাদার ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন ইরফান পাঠান। এই নভেম্বরে আবার তাকে দেখা যাবে মাঠে। লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) ক্যান্ডি টাস্কার্সের হয়ে খেলবেন ভারতীয় এই ক্রিকেটার।
  • এলপিএলে নেই রাসেল-দু প্লেসি-মালানরা
    লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) প্লেয়ার্স ড্রাফট হয়ে যাওয়ার এক সপ্তাহ যেতে না যেতেই একের পর এক ক্রিকেটারের সরে যাওয়ার খবর আসছে। টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন আন্দ্রে রাসেল, ফাফ দু প্লেসি, দাভিদ মালান, ডেভিড মিলার ও মানবিন্দর বিসলা।
  • এলপিএলের এলোমেলো ড্রাফটে দল পেলেন গেইল-রাসেলরা
    লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) প্লেয়ার্স ড্রাফটের তারিখ পিছিয়েছে কয়েকবার। শেষ পর্যন্ত সোমবার যখন সেটি হলো, অনলাইন আয়োজনে দেখা গেল চূড়ান্ত বিশৃঙ্খলা। ড্রাফটের নিয়ম-কানুন, ক্রিকেটার বাছাইয়ের পদ্ধতি, সবকিছু নিয়ে গোলমাল পাকাল বারবার। এসবের মধ্য দিয়েই শেষ হলো ড্রাফট। সেখানে দল পেলেন ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, শহিদ আফ্রিদি, ফাফ দু প্লেসিরা।
  • আবারও পেছাল এলপিএল
    লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) অভিষেক আসর শুরুর দিন আরও একবার পেছানো হয়েছে। সরকারের স্বাস্থ্যবিধি অনুযায়ী ক্রিকেটারদের কোয়ারেন্টিনে থাকার সুযোগ করে দিতে আগামী ২১ নভেম্বর শুরু হবে শ্রীলঙ্কার ঘরোয়া এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট।