• প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরিতে উজ্জ্বল সৌম্য
    জিম্বাবুয়ের হয়ে লড়াই করলেন কেবল হ্যামিল্টন মাসাকাদজা। এবাদত হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন দারুণ বোলিংয়ে লক্ষ্যটা রাখলেন নাগালে। বাকিটা সহজেই সারলেন সৌম্য সরকার। অধিনায়কের অপরাজিত সেঞ্চুরিতে প্রস্তুতি ম্যাচে সহজ জয় পেয়েছে বিসিবি একাদশ।
  • এবাদত-মোশাররফের ছোবলের পর সাদমানের ঝলক
    আগের ম্যাচেই করেছিলেন ক্যারিয়ার সেরা বোলিং। নিজের সেরাকে এবার আরেকটু ছাড়িয়ে গেলেন এবাদত হোসেন। এই পেসারের মতো ৪ উইকেট নিলেন অভিজ্ঞ স্পিনার মোশাররফ হোসেনও। দুজনের বোলিং নৈপুণ্যের পর মধ্যাঞ্চলকে ব্যাট হাতে এগিয়ে নিলেন সাদমান ইসলাম।
  • এনামুলের অর্ধশতক, এবাদতের ৩ উইকেট
    ছন্দে থাকা এনামুল হক প্রথম শ্রেণির ক্রিকেটে পেয়েছেন আরেকটি অর্ধশতক। দুই সতীর্থ তুষার ইমরান ও জিয়াউর রহমানও পেরিয়েছেন পঞ্চাশ। তাতে পূর্বাঞ্চলের বিপক্ষে বড় সংগ্রহের পথে দক্ষিণাঞ্চল। দলটির দিনটি আরও ভালো হতে দেননি পেসার এবাদত হোসেন। 
  • ‘সামর্থ্যের ৮০-৯০ শতাংশ দিয়ে বোলিং করছে মুস্তাফিজ’
    অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ক্যাম্পের সময় এগিয়ে আসছে, মুস্তাফিজুর রহমানও এগোচ্ছেন মাঠে ফেরার পথে। প্রতি দিনই হচ্ছে উন্নতি। এখন সামর্থ্যের ৮০-৯০ শতাংশ দিয়ে বোলিং করতে পারছেন মুস্তাফিজ ও চোট পাওয়া আরেক পেসার এবাদত হোসেন।
  • সাইড স্ট্রেইনে বিপিএলে অনিশ্চিত এবাদত
    সহজাত গতিময় পেসার এবাদত হোসেনের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলা অনিশ্চিত। সাইড স্ট্রেইনের জন্য আরও তিন-চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে রাজশাহী কিংসের এই বোলারকে।
  • ভবিষ্যতের ভাবনায় ক্যাম্পে শান্ত-এবাদত
    অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ক্যাম্পের জন্য ঘোষিত দলটি ২২ সদস্যের। তবে প্রধান নির্বাচক বলছেন, দলটিকে ২০ সদস্যের বলে ভাবতে। দুই নবীন নাজমুল হোসেন শান্ত ও এবাদত হোসেনকে রাখা হয়েছে মূলত ভবিষ্যতের জন্য তৈরি করতে।
  • ‘জিনিয়াস’ এবাদত থাকতে চান ক্রিকেটের সংস্পর্শে
    ফাস্ট বোলিং হান্টে সেরা হওয়া জুগিয়েছে স্বপ্ন দেখার সাহস। আকিব জাভেদের উচ্ছ্বসিত প্রশংসা পেয়ে বেড়ে যাচ্ছে এবাদত হোসেন চৌধুরির স্বপ্নের সীমানা। তবে বাস্তবতার সঙ্গে লড়াই করে ক্রিকেটের সংস্পর্শে থাকতে চান গতির ঝড় তোলা এই পেসার।
  • এবাদতকে দেখে আকিবের মনে পড়ছে ইরফানকে
    কাগজে নামগুলি লিখে নিয়ে এসেছিলেন আকিব জাভেদ। ক্যামেরা-মাইক্রোফোনের সামনে আধো আধো উচ্চারণে আউড়ে গেলেন চারজনের নাম, এবাদত হোসেন, আবু হায়দার রনি, আবু জায়েদ চৌধুরি ও আবুল হাসান। হাই পারফরম্যান্সের (এইচপি) ক্যাম্পে এই চার পেসারকে দারুণ মনে ধরেছে আকিবের।