• এনামুল-মেহেদির সেঞ্চুরিতে খুলনার রানের পাহাড়
    আগের রাউন্ডেই শিরোপা প্রায় নিশ্চিত করে ফেলা খুলনাকে প্রথম ইনিংসে বিশাল সংগ্রহের দিকে নিয়ে যাচ্ছেন এনামুল হক ও মেহেদি হাসান। টপ অর্ডারের দুই ব্যাটসম্যানের অপরাজিত সেঞ্চুরিতে ঢাকার বিরুদ্ধে বড় লিড নিচ্ছে খুলনা।
  • বৃষ্টির আগে মাশরাফি-ঝলক
    একটি ইনসুইং করছে তো আরেকটি আউট সুইং। লেংথ দুর্দান্ত। মাশরাফি বিন মুর্তজা ফিরে গিয়েছিলেন যেন সাদা পোশাকে তার সেরা সময়ে। কিন্তু বাধ সাধল বেরসিক বৃষ্টি। মাশরাফির আগুনে স্পেল থামল ৪ ওভারেই। ড্র হয়েছে খুলনা-রংপুর ম্যাচ।
  • এনামুলের ডাবল সেঞ্চুরি
    ৫ বছর আগে হতাশ হয়েছিলেন ডাবল সেঞ্চুরির খুব কাছে গিয়ে। এবার সে রকম কোনো তিক্ত স্বাদ পেতে হলো না। প্রথম শ্রেণির ক্যারিয়ারের প্রথম দ্বিশতক করেছেন এনামুল হক।
  • রবির সেঞ্চুরি, ডাবল সেঞ্চুরির পথে এনামুল
    ১৯টি ম্যাচ খেলে এর আগে পঞ্চাশ ছুঁতে পেরেছিলেন মাত্র তিনবার। সেই তিন বারে পাননি তিন অঙ্কের দেখা। অবশেষে ২০তম ম্যাচে রবিউল ইসলাম রবি করলেন প্রথম শ্রেণির ক্রিকেটে প্রথম সেঞ্চুরি। তার উদ্বোধনী জুটির সঙ্গী এনামুল হক ছুটছেন প্রথম ডাবল সেঞ্চুরি পথে।
  • এনামুলের সেঞ্চুরিতে খুলনার জবাব
    শেষে এসে সে কী ভোগান্তি! রংপুরের লেজ ছেটে দিতে পারছিলই না খুলনা। সোহওরায়ার্দী শুভর দারুণ ব্যাটিংয়ে শেষ দুই উইকেটে রংপুর তুলল একশর বেশি রান। তবে ব্যাটিংয়ে নেমে খুলনা সেটি ফিরিয়ে দিল শুরুতেই। উদ্বোধনী জুটিকেই আলাদা করতে পারছে না রংপুর!
  • লিটন সেরা, রবির চমক
    নিজেকে ফিরে পাওয়া লিটন দাসের ব্যাটে ছিল চেনা ছন্দ। সময় নিয়ে খেলতে পছন্দ করা নাঈম ইসলাম, এনামুল হককে দেখা গেছে আক্রমণাত্মক মেজাজে। নিজের উপস্থিতি জানান দিয়েছেন জুনায়েদ সিদ্দিক। তারা নন, ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম পর্ব শেষে ব্যাটিংয়ে সবচেয়ে বড় চমক রবিউল ইসলাম রবি। জায়গা করে নিয়েছেন সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকার সেরা পাঁচে।
  • আরও উজ্জ্বল আবু হায়দার, এনামুলের ব্যাটে রান
    বল হাতে আবারও ক্ষুরধার আবু হায়দার রনি। এনামুল হকের ব্যাটে আরও একটি অর্ধশতক। রান পেলেন সোহরাওয়ার্দী শুভও। আরও বেগবান তাই গাজী গ্রুপের জয়রথ।
  • বাদ পড়াদের লড়াইয়ের গল্প শোনালেন এনামুল
    গাজী গ্রুপ ক্রিকেটার্সের আট জন খেলোয়াড় কোনো না কোনো সময়ে বাংলাদেশ দলে খেলেছেন। ক্লাবের এই সতীর্থদের জাতীয় দলে হারানো জায়গা ফিরে পাওয়ার লড়াইয়ের কথা জানালেন এনামুল হক। বললেন জাতীয় দলে ফেরার নিজের লক্ষ্যের কথাও।
  • গাজীর নাটকীয় জয়
    এনামুল হক ও আবু হায়দারের নৈপুণ্যে জয়রথে ছুটে চলেছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ১০ রানের নাটকীয় জয় পেয়েছে দলটি।
  • পিএসএলের ফাইনালে ব্যর্থ এনামুল
    একটি ম্যাচের জন্য লাহোর উড়ে গিয়েছিলেন অনেক প্রশ্ন, সংশয় আর শঙ্কাকে সঙ্গী করে। কিন্তু সেই ম্যাচে ভালো কিছু করতে পারলেন না এনামুল হক। ফাইনালে পারেনি তার দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্সও।
  • পিএসএল ফাইনাল খেলতে লাহোর যাচ্ছেন এনামুল
    পিএসএলের ফাইনালে ওঠা কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলার প্রস্তাব পেয়ে বোর্ডকে জানান এনামুল। অনাপত্তিপত্র দেওয়ার আগে এটি নিয়ে অনেক আলোচনা হয়েছে বোর্ডে। ব্যাপারটি গড়িয়েছে বোর্ড প্রধান নাজমুল হাসান পর্যন্ত। অবশেষে শুক্রবার সন্ধ্যায় ছাড়পত্র পেয়েছেন এনামুল।
  • এনামুলের অর্ধশতক, এবাদতের ৩ উইকেট
    ছন্দে থাকা এনামুল হক প্রথম শ্রেণির ক্রিকেটে পেয়েছেন আরেকটি অর্ধশতক। দুই সতীর্থ তুষার ইমরান ও জিয়াউর রহমানও পেরিয়েছেন পঞ্চাশ। তাতে পূর্বাঞ্চলের বিপক্ষে বড় সংগ্রহের পথে দক্ষিণাঞ্চল। দলটির দিনটি আরও ভালো হতে দেননি পেসার এবাদত হোসেন। 
  • ঢাকা মেট্রোকে গুঁড়িয়ে খুলনার শিরোপা
    ঢাকা মেট্রোকে গুঁড়িয়ে জাতীয় ক্রিকেট লিগে টানা দ্বিতীয় শিরোপা জিতেছে আব্দুর রাজ্জাকের খুলনা। তিন দিনেই তাদের কাছে হেরে দ্বিতীয় স্তরে নেমে গেছে মার্শাল আইয়ুবের মেট্রো।
  • ঢাকা মেট্রোকে গুঁড়িয়ে দেওয়ার পর এনামুলের শতক
    ঢাকা মেট্রোকে ১২২ রানে গুটিয়ে দিয়ে প্রথম ইনিংসে লিড নিয়েছে খুলনা। এনামুল হকের শতক আর তুষার ইমরানের দৃঢ়তায় প্রতিপক্ষকে বিশাল লক্ষ্য দেওয়ার পথে রয়েছে আব্দুর রাজ্জাকের দল।
  • নিজেকে দুর্ভাগা ভাবছেন এনামুল
    চার ম্যাচে তিনবার আউট হয়েছেন, দুবারই রান আউট। বিপিএলের প্রথম পর্বে পারফরম্যান্সের মূল্যায়নে নিজেকে দুর্ভাগা ভাবছেন এনামুল হক। তবে চট্টগ্রাম পর্ব থেকে ঘুরে দাঁড়াতে চান এই উইকেটকিপার ব্যাটসম্যান। আশা করছেন, ঘুরে দাঁড়াবে তার দল চিটাগং ভাইকিংসও।
  • টেস্টে কিপিংয়ের স্বপ্ন এনামুলের
    চার ম্যাচের ছোট্ট ক্যারিয়ারে টেস্টে মেলেনি সাফল্য, তবে এই সংস্করণে খেলতে খুব ভালোবাসেন এনামুল হক। বড় দৈর্ঘ্যের ক্রিকেটে নিয়মিত হওয়ার সঙ্গে কিপিং করার আকাঙ্ক্ষার কথা জানিয়েছেন তরুণ এই ব্যাটসম্যান।