• ২০ বছরের ক্যারিয়ারে এনামুল জুনিয়রের প্রথম ৫ উইকেট
    লিস্ট ‘এ’ ক্রিকেটে নামের পাশে উইকেট দেড়শর বেশি। কিন্তু এই সংস্করণে একটি অর্জন এতদিন অধরা ছিল এনামুল হক জুনিয়রের। অবশেষে সেই অপূর্ণতা ঘোচালেন তিনি। বাঁহাতি স্পিনারের প্রথম পাঁচ উইকেট শিকারের দিনে মোহামেডানকে গুঁড়িয়ে দিল রূপগঞ্জ টাইগার্স।
  • ২১ উইকেট পতনের দিনে উজ্জ্বল নাজমুল-শুভাগত
    ম্যাচের প্রথম বলেই উইকেট! সেই ধারায় দিনজুড়ে রাজত্ব করলেন বোলাররা। শুরুর দিনেই শেষ হয়ে গেল সিলেট ও ঢাকা বিভাগের প্রথম ইনিংস। ২১ উইকেট পতনের দিনে ক্যারিয়ার সেরা বোলিংয়ে আলো ছড়ালেন নাজমুল ইসলাম অপু। অলরাউন্ড নৈপুণ্যে উজ্জ্বল শুভাগত হোম।
  • এনামুল হক জুনিয়রের হ্যাটট্রিক
    রাজিন সালেহর বিদায়ী ম্যাচে হ্যাটট্রিক করলেন এনামুল হক জুনিয়র। বাঁহাতি এই স্পিনার আরও একবার ধরে ফেললেন আব্দুর রাজ্জাককে। প্রথম শ্রেণির ক্রিকেটে বাংলাদেশের বোলারদের মধ্যে সবচেয়ে বেশিবার পাঁচ উইকেট নেওয়ার রেকর্ড এখন যৌথভাবে দুই স্পিনারের।
  • এনামুল জুনিয়রের ৬ উইকেটের পর সানির স্পিন ভেল্কি
    সাদমান ইসলামের ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে দৃঢ় ভিতের ওপর দাঁড়ানো ঢাকাকে প্রথম ইনিংসে খুব বেশি দূর যেতে দিলেন না এনামুল হক জুনিয়র। তবে জবাব নিতে নেমে আরাফাত সানির স্পিনে চাপে পড়েছে সিলেট।
  • ফজলে রাব্বি, রাফসানের ব্যাটে বরিশালের ড্র
    প্রতিরোধের ইঙ্গিত ছিল আগের দিন বিকেলেই। শেষ দিনে সেটি পেল পূর্ণতা। সেঞ্চুরি করলেন ফজলে রাব্বি। সেঞ্চুরির কাছাকাছি গেলেন রাফসান আল মাহমুদ। খুলনার বিপক্ষে ম্যাচ বাঁচাল বরিশাল।
  • ম্যাচে ১০ উইকেট নিয়ে সিলেটের নায়ক এনামুল
    প্রথম ইনিংসে নিয়েছিলেন ৫ উইকেট। দ্বিতীয় ইনিংসেও শিকার ৫টি। ম্যাচে ১০ উইকেট নিলেন এনামুল হক জুনিয়র। দারুণ অলরাউন্ড পারফরম্যান্স দেখালেন শাহানুর রহমান। জাতীয় লিগের দ্বিতীয় স্তরে ঢাকা মেট্রোকে হারিয়ে সিলেট পেল প্রথম জয়।