• রুদ্ধশ্বাস লড়াইয়ে জিতে টিকে থাকল উত্তরার আশা
    ছোট পুঁজি নিয়ে প্রাণপণে লড়াই করল বিকেএসপি। তারুণ্য নির্ভর দলটিকে হতাশ করে উত্তরা স্পোর্টিং ক্লাবকে উত্তেজনায় ঠাসা ম্যাচে নাটকীয় জয় এনে দিল দশম উইকেট জুটি। তাতে ঢাকা প্রিমিয়ার লিগে থেকে যাওয়ার আশা টিকে থাকল দলটির। আর এই হারে প্রথম বিভাগে নেমে যাওয়া নিশ্চিত হয়ে গেছে বিকেএসপির।
  • শানাজের সেঞ্চুরি, মোহাইমিনুলের অলরাউন্ড নৈপুণ্য
    দারুণ ব্যাটিংয়ে লিস্ট ‘এ’ ক্যারিয়ারে প্রথম সেঞ্চুরি তুলে নিলেন শানাজ আহমেদ। ভালো সঙ্গ পেলেন আনিসুল ইসলাম ও মোহাইমিনুল খানের। পরে বোলিংয়েও মোহাইমিনুল রাখলেন অবদান। ক্যারিয়ারে প্রথমবারের মতো পাঁচ উইকেট নিয়ে গুঁড়িয়ে দিলেন ব্রাদার্স ইউনিয়নকে। বড় জয় দিয়ে রেলিগেশন লিগ শুরু করল উত্তরা স্পোর্টিং ক্লাব।
  • উত্তরাকে উড়িয়ে শীর্ষে সংহত রূপগঞ্জ
    দুর্দান্ত বোলিংয়ের ধারাবাহিকতা ধরে রাখলেন নাবিল সামাদ। রূপগঞ্জ ধরে রাখল তাদের জয়যাত্রা। অপ্রতিরোধ্য গতিতে ছুটতে থাকা দলটির জয়রথে পিষ্ট এবার উত্তরা।
  • দোলেশ্বরের জয়ে নায়ক সাদ নাসিম
    টপ অর্ডারে দুটি রান আউট। পরে সাদ নাসিমের চার উইকেট। উত্তরার লড়াইয়ের আশা শেষ তাতেই। প্রত্যাশিত জয়ে প্রাইম দোলেশ্বর নিশ্চিত করল সুপার লিগ।
  • মাহিদুলের ব্যাটে জিতল খেলাঘর
    রেলিগেশন লিগ এড়ানোর লক্ষ্যে থাকা দুই দলের লড়াইয়ে পার্থক্য গড়ে দিলেন মাহিদুল ইসলাম। তরুণ এই টপ অর্ডার ব্যাটসম্যানের দাপুটে ব্যাটিংয়ে তলানি থেকে উঠে এল খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। অলরাউন্ড নৈপুণ্যেও উত্তরা স্পোর্টি ক্লাবের হার এড়াতে পারেননি মোহাইমিনুল খান।