• রুয়েল ৫ ইয়াসিন ৪
    দুজনের আগের পারফরম্যান্স ছিল বিবর্ণ, দুজনই জ্বলে উঠলেন শেষ ম্যাচে। ৮ ম্যাচের ক্যারিয়ারে রুয়েল মিয়ার প্রাপ্তি ছিল ৫ উইকেট। এই বাঁহাতি পেসার এবার এক ম্যাচেই নিলেন ৫ উইকেট। ইয়াসিন আরাফাতও ঠিক ৮ ম্যাচে খেলে নিতে পেরেছিলেন কেবল ৪ উইকেট। এই এক ম্যাচেই তার শিকার ৪টি। দুই পেসারের দুর্দান্ত বোলিংয়ে মোহামেডান লিগ শেষ করল জয়ে, শেষ হয়ে গেল প্রাইম দোলেশ্বরের রানার্স আপ হওয়ার আশা।
  • আবার ‘অবস্ট্রাক্টিং দা ফিল্ড’, এবার শিকার সোহান
    দলের বিপর্যয়ে দারুণ খেলছিলেন নুরুল হাসান সোহান। কিন্তু তার ইনিংসটি শেষ হলো দৃষ্টিকটুভাবে। যেখানে দায় তার নিজেরই। শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের অধিনায়ক বিদায় নিলেন ‘অবস্ট্রাক্টিং দা ফিল্ড’ আউট হয়ে।
  • যে কারণে না খেলেই বাদ মেহেদি-ইয়াসিন-আবু হায়দার
    ইয়াসিন আরাফাতের চোট। মেহেদি হাসান ও আবু হায়দার ছিলেন মূলত বিকল্প, খেলানোর ভাবনাই ছিল না। ম্যাচ না খেলেই এই তিন জনের বাদ পড়াকে তাই স্বাভাবিক বলেই মনে করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন।
  • প্রস্তুতি ম্যাচের দলে সাব্বির-সাইফ
    জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের বিসিবি একাদশে ডাক পেয়েছেন ব্যাটসম্যান সাব্বির রহমান ও পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন। আছেন অফ স্পিনিং অলরাউন্ডার আফিফ হোসেন ও পেসার ইয়াসিন আরাফাত।
  • বাংলাদেশের টি-টোয়েন্টি দলে চমক ইয়াসিন আরাফাত
    টেস্ট সিরিজে আফগানিস্তানের কাছে পরাজয়ের রাতেই এলো টি-টোয়েন্টি দলের ঘোষণা। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের বাংলাদেশ দলে সুযোগ পেয়েছেন তরুণ পেসার ইয়াসিন আরাফাত। আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে তাকিয়ে দলে আনা হয়েছে অনেক পরিবর্তন।
  • ইয়াসিন, শরিফুল গুঁড়িয়ে দিলেন পূর্বাঞ্চলকে
    লিটন দাস ও তাসামুল হকের ব্যাটে দুর্দান্ত শুরু পাওয়া পূর্বাঞ্চল হেরে গেল ইনিংস ব্যবধানে। দুই তরুণ পেসার ইয়াসিন আরাফাত ও শরিফুল ইসলামের দাপুটে বোলিংয়ে তিন দিনেই জিতে গেল উত্তরাঞ্চল।