• ইসিবির লাল বলের চুক্তি হারালেন বেয়ারস্টো
    সবশেষ অ্যাশেজে বাজে পারফরম্যান্সের পর টেস্ট দলে আর নিয়মিত হতে পারেননি জনি বেয়ারস্টো। এবার ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) লাল বলের চুক্তিও হারালেন এই কিপার-ব্যাটসম্যান। প্রথমবারের মতো সাদা জার্সির চুক্তি পেয়েছেন জ্যাক ক্রলি, অলি পোপ ও ডম সিবলি।
  • মাঠে ফেরার প্রস্তুতি ইংলিশ ক্রিকেটারদের
    করোনাভাইরাসের প্রভাবে স্থগিত থাকা ক্রিকেট মৌসুম মাঠে ফেরানোর প্রস্তুতি নিচ্ছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এর অংশ হিসেবে আগামী সপ্তাহ থেকে একক পর্যায়ে অনুশীলন শুরু করবেন ইংল্যান্ডের ক্রিকেটাররা।
  • ‘দা হানড্রেড’ স্থগিতের পর সরে দাঁড়ানোর ঘোষণা ইসিবি প্রধানের
    দায়িত্বের মেয়াদ ছিল না খুব বেশি। তবুও এর আগেই ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) চেয়ারম্যানের পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন কলিন গ্রেভস। আগামী ৩১ অগাস্ট ইসিবির সঙ্গে পাঁচ বছরের সম্পর্কের ইতি টানবেন তিনি।
  • ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ স্থগিত
    করোনাভাইরাসের কারণে ক্রিকেট খেলার ওপর স্থগিতাদেশের মেয়াদ বাড়িয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। অন্তত আগামী ১ জুলাই পর্যন্ত দেশটিতে সব ধরনের ক্রিকেট বন্ধের ঘোষণা দিয়েছে ইসিবি। এতে স্থগিত হয়ে গেছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইংল্যান্ডের টেস্ট সিরিজ।  
  • অনূর্ধ্ব বিশ্বকাপের নিরাপত্তা বিবেচনায় আছে ইংল্যান্ডের
    নিরাপত্তা নিয়ে কিছুটা শঙ্কা থাকলেও কোনো ঝামেলা ছাড়াই এশিয়া কাপ টি-টোয়েন্টি ও অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের মতো দুটি গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট সফলভাবে আয়োজন করেছিল বাংলাদেশ। তরুণদের বিশ্বকাপে অংশ নেওয়া ইংল্যান্ড সেই আসর বাংলাদেশের সফলভাবে আয়োজনের বিষয়টি বিবেচনায় রেখেছে।