• ইশান্তের পোস্টে প্রমাণ, ক্ষমা চাওয়ার দাবি স্যামির
    আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদে ড্যারেন স্যামিকে বর্ণবাদী নামে ডাকার একটা প্রমাণ মিলেছে। ইনস্টাগ্রামে ইশান্ত শর্মার পুরানো এক পোস্ট নিশ্চিত করেছে, ক্যারিবিয়ান অলরাউন্ডারকে ‘কালু’ নামে ডাকা হত।
  • দুপুর থেকে সন্ধ্যা বোলিং করেই ইশান্তের উন্নতি
    টেস্ট ক্রিকেটে লাইন-লেংথ ধরে রেখে টানা বোলিং করে যাওয়ার সামর্থ্য উপমহাদেশের পেসারদের মধ্যে বিরল। এখানেই নিজেকে দারুণ এক উদাহরণ হিসেবে গড়ে তুলেছেন ইশান্ত শর্মা। সাদা পোশাকের সংস্করণে লাগাতার খুনে বোলিং করে যাওয়ার নজির সৃষ্টি করা ভারতের এই পেসার জানিয়েছেন, অনেক সাধনায় রপ্ত করেছেন লম্বা স্পেলে বোলিং।
  • ফিটনেস টেস্ট পার করে নিউ জিল্যান্ড যাচ্ছেন ইশান্ত
    নিউ জিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের দলে থাকলেও তাকে নিয়ে ছিল শঙ্কা। ফিটনেস পরীক্ষায় পাশ করে সে অনিশ্চয়তা উড়িয়ে দিয়ে নিউ জিল্যান্ড যাচ্ছেন চোট কাটিয়ে ফেরা ইশান্ত শর্মা।
  • নিউ জিল্যান্ড সফরে শঙ্কায় ইশান্ত
    টি-টোয়েন্টি সিরিজে শিখর ধাওয়ানকে হারানো ভারত টেস্ট সিরিজে নাও পেতে পারে ইশান্ত শর্মাকে। পায়ের চোটে শঙ্কায় পড়েছে অভিজ্ঞ এই পেসারের নিউ জিল্যান্ড সফর।
  • বাংলাদেশের ব্যাটিং গুঁড়িয়ে দেওয়ার রহস্য জানালেন ইশান্ত
    গোলাপি বলে প্রথম তিন ওভারের বোলিং দেখে আলাদা কিছু মনে হয়নি। বাড়তি সুইং ছিল না। ব্যাটসম্যানদের ভাবাতে পারছিলেন না বোলাররা। নিজেদের মধ্যে আলোচনা করে লেংথ পাল্টে ফেলেন ভারতীয় পেসাররা। আর তাতেই ধরাশায়ী বাংলাদেশের নড়বড়ে ব্যাটিং।
  • ইশান্তের দাপুটে বোলিংয়ে লিডের পথে ভারত
    লড়াকু এক ফিফটিতে দলকে তিনশ রানের কাছে নিয়ে গেলেন রবীন্দ্র জাদেজা। লোয়ার অর্ডারে ব্যাট হাতে অবদান রাখা ইশান্ত শর্মা বল হাতে ছড়ালেন দ্যুতি। ওয়েস্ট ইন্ডিজকে কাঁপিয়ে দিয়ে অ্যান্টিগা টেস্টে ভারতকে রাখলেন লিড নেওয়ার পথে।