• ইরফান জানালেন, তিনি মারা যাননি
    পাকিস্তানের বধির দলের ক্রিকেটার মোহাম্মদ ইরফানের মৃত্যুর খবর জানিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে আন্তর্জাতিক ক্রিকেটার মোহাম্মদ ইরফানের মারা যাওয়ার খবর। ঝড় বয়ে যায় তার পরিবারের ওপর দিয়ে। শেষ পর্যন্ত এই বাঁহাতি পেসার নিজেই জানালেন, তিনি মারা যাননি।
  • অবসরে ইরফান পাঠান
    আইপিএল খেলার সুযোগ হয় না কয়েক বছর ধরে, গত এক বছরে কোনো ঘরোয়া ক্রিকেটেই মেলেনি সুযোগ। আন্তর্জাতিক ক্রিকেটে সবশেষ পা পড়েছে, সে তো কবেকার কথা! ইরফান পাঠান যে এখনও অবসর নেননি, এটিই হয়তো অনেকের ছিল অজানা। অবশেষে আনুষ্ঠানিক বিদায়ের ঘোষণাও দিলেন ভারতের বাঁহাতি পেসার।
  • অনেক পরিবর্তন পাকিস্তান দলে
    অস্ট্রেলিয়া সফরে দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টির জন্য পাকিস্তান দলে জায়গা পেয়েছেন এক ঝাঁক নতুন মুখ। তিন বছরেরও বেশি সময় পর জাতীয় দলে ফিরেছেন পেসার মোহাম্মদ ইরফান।
  • ইরফানের বিস্ময় জাগানিয়া ৪-৩-১-২
    চার ওভারের প্রথম তিনটিই মেডেন। উইকেট দুটি। শেষ ওভারের শেষ বলে কেবল দিয়েছেন একটি রান। বিস্ময় জাগানিয়া বোলিংয়ে টি-টোয়েন্টিতে সবচেয়ে মিতব্যয়ী বোলিংয়ের রেকর্ড গড়েছেন মোহাম্মদ ইরফান।
  • ইরফানের রেকর্ড বোলিংয়েও মাহমুদউল্লাহদের জয়
    চার ওভারে উইকেট দুটি, রান দিয়েছেন মাত্র এক। টি-টোয়ন্টিতে সবচেয়ে মিতব্যয়ী বোলিংয়ের রেকর্ড। কিন্তু মোহাম্মদ ইরফানের এমন কীর্তিও যথেষ্ট হয়নি বারবাডোজ ট্রাইডেন্টসের জয়ের জন্য। ব্যাটিং-বোলিং পাননি মাহমুদউল্লাহ, ক্রিস গেইল আউট প্রথম বলেই। তবু জিতেছে তাদের দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস।
  • রানের পাহাড় গড়ে মোহামেডানের জয়
    লিগে বিবর্ণ শুরুর পর টানা দ্বিতীয় জয় পেয়েছে মোহামেডান। ইরফান শুক্কুর, রকিবুল হাসানের দারুণ ব্যাটিংয়ে রানের পাহাড় গড়া দলটি সহজেই হারিয়েছে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাবকে।
  • ইরফানের শতকে এইচপির বড় সংগ্রহ
    ইরফান শুক্কুরের অপরাজিত শতক আর মেহেদী মারুফের অর্ধশতকে এনটি আমন্ত্রিত একাদশের বিপক্ষে তিন দিনের ম্যাচে প্রথম ইনিংসে বড় সংগ্রহ গড়েছে এইচপি।
  • এক বছর নিষিদ্ধ পাকিস্তানের ইরফান
    স্পট ফিক্সিংয়ের দুটি প্রস্তাব পেয়েও সে বিষয়ে কর্তৃপক্ষকে না জানানোয় মোহাম্মদ ইরফানকে সব ধরনের ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।