• ওয়ার্ন-ইমরানদের ছুঁয়ে ক্যালিসের কাছে অশ্বিন
    সিরিজ সেরা হয়ে সাড়ে ১০ বছর আগে শুরু হয়েছিল টেস্ট ক্রিকেটের আঙিনায় পথচলা। এরপর বহু পথ পেরিয়ে, অনেক সাফল্যে রাঙিয়ে, ৪০০ উইকেট আর ৫ সেঞ্চুরিতে সমৃদ্ধ রবিচন্দ্রন অশ্বিন জায়গা পাকা করে ফেলেছেন ক্রিকেট ইতিহাসে। তার সেই সাফল্যের বড় স্বাক্ষী রেকর্ড বইয়ের ম্যান অব দা সিরিজ পাতা। যেখানে এখন তিনি টেস্ট ইতিহাসে যৌথভাবে তৃতীয়।
  • ইমরানের কাছে ক্ষমা চাইলেন মিয়াঁদাদ
    ইমরান খানকে তুলাধুনা করার দুই সপ্তাহ না যেতেই সুর বদলে ফেললেন জাভেদ মিয়াঁদাদ। পাকিস্তানের প্রধানমন্ত্রী ও সাবেক অধিনায়কের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন কিংবদন্তি এই ব্যাটসম্যান।
  • বই লেখা, অনলাইন পরামর্শ, ভিডিও দেখায় সময় কাটছে ক্রিকেট কোচদের
    ‘এই জীবন যে কবে শেষ হবে, আর ভালো লাগছে না’, ক্রিকেটবিহীন সময়ে এভাবেই হাঁপিয়ে উঠেছেন মোহাম্মদ সালাউদ্দিন। বাস্তবতার কাছে তবু অসহায় সবাই। করোনাভাইরাসের প্রকোপের এই অস্থির সময়ে নিজের ভেতরের অস্থিরতা দমিয়ে রাখার চেষ্টা করছেন দেশের অন্যতম সফল এই কোচ। এগিয়ে রাখছেন কোচিং নিয়ে নিজের লেখা বই শেষ করার কাজ।
  • অনন্য সাতের পথে তাহিরের দ্রুততম ‘সেঞ্চুরি’
    ইমরান তাহিরের উইকেট উদযাপন মনে করিয়ে দেয় ফুটবলের গোল স্কোরারকে। প্রতিটি উইকেটই তার কাছে উৎসবের উপলক্ষ। দুই হাত দু দিকে উঁচিয়ে খ্যাপাটে দৌড়ে ছুটে বেড়ান মাঠের নানা প্রান্তে। বুধবার তাহিরের স্ট্যামিনার একটা পরীক্ষাও হয়ে গেল সেন্ট কিটসে, এই শারীরিক কসরতে মেতে উঠতে হলো যে বারবার!