• পাকিস্তানের ব্যাটিং কোচের দায়িত্ব ছাড়লেন ইউনিস
    পাকাপাকি দায়িত্ব পাওয়ার ছয় মাস পরেই সরে গেলেন পাকিস্তানের ব্যাটিং কোচ ইউনিস খান। স্বাভাবিকভাবেই ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ সফরে দলের সঙ্গে যাচ্ছেন না তিনি।
  • মিসবাহ-ইউনিসের জুটির মেয়াদ বাড়ল
    লম্বা সময়ের জন্য দায়িত্ব পেলেন ইউনিস খান। অন্তত ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত তাকে দলটির ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এতে প্রধান কোচ মিসবাহ-উল-হকের সঙ্গে জুটির মেয়াদও বাড়ল দলটির সাবেক এই তারকা ব্যাটসম্যানের।
  • পাকিস্তানের বড় হুমকি আর্চার: ইউনিস
    টেস্ট ইতিহাসের অন্যতম দুই সেরা পেসার জেমস অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রড আছেন ইংল্যান্ড দলে। তবে পাকিস্তানের ভয় জফ্রা আর্চারকে নিয়ে। দলটির নতুন ব্যাটিং কোচ ইউনিস খান মনে করছেন, ইংল্যান্ডে তাদের জন্য সবচেয়ে বড় হুমকি হবেন এই পেসার।
  • ৫ বছরে কোহলির উচ্চতা ছোঁবেন বাবর!
    বিরাট কোহলি আর বাবর আজমের তুলনা এখন হচ্ছে হরদম। বাবর নিজে যদিও বারবার বলছেন, এই তুলনা তার পছন্দ নয়। একই সুর এবার শোনা গেল ইউনিস খানের কণ্ঠে। সাবেক পাকিস্তানি ব্যাটসম্যানের মতে, কোহলি এখন যে জায়গায় আছেন, ৫ বছর পর সেই উচ্চতা স্পর্শ করবেন বাবর।
  • পাকিস্তান ক্রিকেটে আবার মিসবাহ-ইউনিস জুটি
    ২২ গজে দুজনের জুটি পাকিস্তানের টেস্ট ইতিহাসের সফলতম। এবার মিসবাহ-উল-হক ও ইউনিস খান মাঠের বাইরে জুটি বাঁধছেন দলকে ভালোভাবে প্রস্তুত করতে। পাকিস্তানের ইংল্যান্ড সফরে প্রধান কোচ মিসবাহর সঙ্গে ব্যাটিং কোচ হিসেবে কাজ করবেন ইউনিস। এই সফরে স্পিন বোলিং কোচের দায়িত্ব পেয়েছেন আরেক কিংবদন্তি মুশতাক আহমেদ।