• আসগরের জায়গায় আফগানিস্তানের নতুন অধিনায়ক শাহিদি
    আবার নেতৃত্বে পরিবর্তন এনেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। তিন সংস্করণের ক্রিকেটে জাতীয় দলের অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে আসগর আফগানকে। টেস্ট ও ওয়ানডের নতুন অধিনায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন বাঁহাতি ব্যাটসম্যান হাশমতউল্লাহ শাহিদি।
  • ধোনির রেকর্ড ছুঁলেন আসগর
    ছেলেদের আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি ম্যাচ জয়ের রেকর্ড স্পর্শ করেছেন আসগর আফগান। তিনি ভাগ বসিয়েছেন সাবেক ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির রেকর্ডে।
  • আসগরের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে আফগানিস্তান
    প্রথম টেস্টে বাজে হারের হতাশা ভুলে দলকে পথ দেখালেন আসগর আফগান। টেস্টে আফগানিস্তান অধিনায়ক করলেন নিজের প্রথম সেঞ্চুরি। তাকে দারুণ সঙ্গ দিয়ে তিন অঙ্ক ছোঁয়ার কাছে হাশমতউল্লাহ শাহিদি। দুই জনের অবিচ্ছিন্ন দেড়শ ছাড়ানো জুটিতে জিম্বাবুয়ের বিপক্ষে বড় সংগ্রহের পথে আফগানিস্তান।
  • আবারও আফগানিস্তানের অধিনায়ক আসগর আফগান
    নেতৃত্ব নিয়ে আফগান ক্রিকেটে অস্থিরতা চলছেই। চলতি বছরে তৃতীয়বারের মতো পরিবর্তন হলো অধিনায়ক। নানা অধ্যায় পেরিয়ে ফের নেতৃত্বে ফিরলেন দেশের সফলতম অধিনায়ক আসগর আফগান। বিশ্বকাপের ঠিক আগে তাকে সরিয়ে দিয়ে শুরু হয়েছিল আফগানিস্তানের ক্রিকেটের পালা বদলের।
  • আফগানিস্তানের জন্য ঐতিহাসিক দিন: আসগর
    আয়ারল্যান্ডকে হারিয়ে স্বপ্নের টেস্ট ক্রিকেটে প্রথম জয় পাওয়াকে দেশের মানুষের ও নিজেদের ক্রিকেটের জন্য ঐতিহাসিক বলে জানিয়েছেন আফগানিস্তানের অধিনায়ক আসগর আফগান।
  • আফগানিস্তানের রশিদ-আসগর, পাকিস্তানের হাসানের শাস্তি
    তিনটি ভিন্ন ঘটনায় শাস্তি পেয়েছেন পাকিস্তানের পেসার হাসান আলি এবং আফগানিস্তানের আসগর আফগান ও রশিদ খান। ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা দিতে হবে এই তিন ক্রিকেটারকে। একটি করে ডিমেরিট পয়েন্টও যুক্ত হয়েছে তাদের পাশে।
  • ২ ম্যাচ নিষিদ্ধ আফগানিস্তানের শাহজাদ
    বিশ্বকাপ বাছাই পর্বে নিজেদের প্রথম দুই ম্যাচে হারা আফগানিস্তান খেয়েছে বড় ধাক্কা। দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান মোহাম্মদ শাহজাদ। টুর্নামেন্ট শেষ হয়ে গেছে নিয়মিত অধিনায়ক আসগর স্তানিকজাইয়ের।