• পাঁচশ ছাড়িয়ে মেনারিয়া, মজিদ, নাঈম
    ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের প্রাথমিক পর্বে সবচেয়ে বড় চমক ছিল খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। এই দলকে প্রথমবারের মতো সুপার সিক্সে নিয়ে যাওয়ায় সবচেয়ে বড় অবদান অশোক মেনারিয়ার। ভারতীয় এই অলরাউন্ডার লিগের সর্বোচ্চ রান সংগ্রাহক।
  • সাব্বির-আল আমিনের বড় জরিমানা
    বিপিএলে শৃঙ্খলাভঙ্গের ঘটনায় বড় অঙ্কের আর্থিক জরিমানা করা হয়েছে আল আমিন হোসেন ও সাব্বির রহমানকে।
  • ‘বোলিং ফিটনেস ফিরে পেয়েছে আল-আমিন’
    আফগানিস্তান সিরিজে উপেক্ষিত আল-আমিন হোসেন জায়গা পেয়েছেন ইংল্যান্ড সিরিজের দলে। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানালেন, বোলিং ফিটনেস ফিরে পেয়েছেন বলেই ফেরানো হয়েছে এই পেসারকে।
  • ইংল্যান্ড সিরিজের দলে ফিরলেন আল-আমিন
    আফগানিস্তানের বিপক্ষে সিরিজে তাকে না রাখার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠেছিল অনেক। তবে খুব বেশি দীর্ঘায়িত হলো না অপেক্ষা। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলেই ফিরলেন আল-আমিন হেসেন।
  • ট্রেনারই আপাতত ‘পেস বোলিং কোচ’
    ইংল্যান্ড সিরিজের বাংলাদেশ দলের ক্যাম্পে সপ্তাহখানেক হলো চলছে স্কিল ট্রেনিং। ব্যাটিং-বোলিং-ফিল্ডিং ঝালাই। কিন্তু পেসারদের দেখভাল করছেন কে? পেস বোলিং কোচই তো নেই! পেসার আল আমিন হোসেন জানালেন, আপাতত পেস বোলিং কোচের কাজ চালাচ্ছেন ট্রেনার মারিও ভিল্লাভারায়ন।
  • মোসাদ্দেক-আল আমিনকে নিয়ে মাশরাফির বড় আশা
    ইংল্যান্ড সিরিজের জন্য ঘোষিত ৩০ সদস্যের প্রাথমিক দলের ক্রিকেটারদের নিয়ে ২০ জুলাই থেকে শুরু হচ্ছে লম্বা ক্যাম্প। সদ্য সমাপ্ত ঢাকা প্রিমিয়ার লিগে ভালো করা কজন তরুণ যেমন আছেন ক্যাম্পে, তেমনি সুযোগ পেয়েছেন দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা কজনও। তারুণ্য আর অভিজ্ঞতার সমন্বয়ে গড়া প্রাথমিক দল, আর ক্যাম্প নিয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সঙ্গে কথা বললেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।