• ভারতের বিপক্ষে টি-টোয়েন্টিতে নেই আভিশকা
    ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে আভিশকা ফার্নান্দোকে পাচ্ছে না শ্রীলঙ্কা। চোটে ছিটকে গেছেন এই টপ অর্ডার ব্যাটসম্যান। একই কারণে নেই অলরাউন্ডার রমেশ মেন্ডিস ও ফাস্ট বোলার নুয়ান থুশারা।
  • আভিশকা-শানাকার ঝড়, বোলিংয়ে উজ্জ্বল কুমারা
    শক্তি, সামর্থ্যে বেশ পিছিয়ে থাকা ওমান প্রত্যাশিতভাবেই তেমন কোনো লড়াই করতে পারল না শ্রীলঙ্কার বিপক্ষে। আভিশকা ফার্নান্দোর দায়িত্বশীল ব্যাটিং, দাসুন শানাকার খুনে ইনিংস ও লাহিরু কুমানার চমৎকার বোলিংয়ে জয় নিয়েই মাঠ ছাড়ল সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।
  • আভিশকার সেঞ্চুরিতে শ্রীলঙ্কার জয়
    দারুণ সেঞ্চুরিতে আলো ছড়ালেন আভিশকা ফার্নান্দো। দলকে এনে দিলেন লড়াইয়ের পুঁজি। জয়-পরাজয়ের হিসেবে অবশ্য দুই দলের স্লগ ওভারের পারফরম্যান্স রাখল বড় ভূমিকা। শ্রীলঙ্কা শেষ ১০ ওভারে তুলেছিল ৯০। দক্ষিণ আফ্রিকার শেষ ১০ ওভারে প্রয়োজন ছিল ৯১। এর আগেই তাদের থামিয়ে সিরিজে এগিয়ে গেল শ্রীলঙ্কা।
  • অবশেষে ভারতকে হারাতে পারল শ্রীলঙ্কা
    ঘরের মাঠে ভারতের বিপক্ষে জিততে যেন ভুলেই গিয়েছিল শ্রীলঙ্কা। আভিশকা ফার্নান্দো ও ভানুকা রাজাপাকসের দারুণ ফিফটিতে অবশেষে সেই স্বাদ পেল তারা। ৯ বছর ও ১০ ম্যাচ পর ভারতকে নিজেদের মাটিতে হারাল লঙ্কানরা।
  • ইংল্যান্ড সফর শেষ আভিশকার
    ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন আভিশকা ফার্নান্দো। ঊরুর মাংসপেশিতে চোট পেয়েছেন শ্রীলঙ্কার টপ অর্ডার এই ব্যাটসম্যান।