• হাসারাঙ্গার রেকর্ড গড়া বোলিংয়ে ভারতকে হারাল শ্রীলঙ্কা
    সিরিজ নির্ধারণী ম্যাচ, এক রকম ফাইনাল। জন্মদিনে এমন মঞ্চে বল হাতে আলো ছড়ালেন ভানিন্দু হাসারাঙ্গা। এই লেগ স্পিনারের রেকর্ড গড়া বোলিংয়ে ভারত করতে পারল না একশও। অল্প রানের লক্ষ্যে বাকি কাজ সারলেন ব্যাটসম্যানরা। শ্রীলঙ্কা পেল অনির্বচনীয় স্বাদ, ভারতের বিপক্ষে প্রথমবারের মতো টি-টোয়েন্টিতে সিরিজ জয়।
  • ব্যাটিং তাণ্ডবে বাংলাদেশকে বার্তা ডিকভেলা-হাসারাঙ্গা-মেন্ডিসদের
    নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের মতো ব্যাটিং অনুশীলন দারুণ হলো শ্রীলঙ্কারও। বিধ্বংসী ব্যাটিং উপহার দিলেন নিরোশান ডিকভেলা, ভানিন্দু হাসারাঙ্গা, কুসল মেন্ডিসরা। কার্যকর ইনিংস খেলে সেরা একাদশে জায়গার দাবি জানিয়ে রাখলেন আশেন বান্দারা।
  • ব্রাভোর সেঞ্চুরিতে আড়াল হাসারাঙ্গার কীর্তি
    ৮ নম্বরে নেমে ভানিদু হাসারাঙ্গা রেকর্ড গড়া ৮০, তবু শেষ পর্যন্ত টিকে রইল না শ্রীলঙ্কানদের হাসি। প্রায় ৫ বছরের মধ্যে ড্যারেন ব্রাভোর প্রথম সেঞ্চুরি, শেই হোপের রেকর্ড ছোঁয়া ফিফটি ও কাইরন পোলার্ডের ঠাণ্ডা মাথার ফিনিশিংয়ে ম্যাচ জিতে লঙ্কানদের হোয়াইটওয়াশ করেই ছাড়ল ওয়েস্ট ইন্ডিজ।
  • লঙ্কান স্পিনে ঘায়েল গেইল-পোলার্ডরা
    প্রথম ম্যাচে দুর্দান্ত বোলিং করেও কাইরন পোলার্ডের তাণ্ডবে আড়ালে পড়ে গিয়েছিলেন ভানিদু হাসারাঙ্গা। এবার আরেকটি দারুণ পারফরম্যান্সে নায়ক তরুণ এই লেগ স্পিনারই। সঙ্গে লঙ্কানদের অন্য দুই স্পিনার লাকশান সান্দাক্যান ও আকিলা দনঞ্জয়ার দুর্দান্ত বোলিংয়ে নাস্তানাবুদ ক্যারিবিয়ানরা।
  • পেরেরার ফেরার সম্ভাবনায় বাধা চোট
    ইংল্যান্ড সিরিজ দিয়ে টেস্ট দলে ফেরার জোরালো সম্ভাবনা ছিল কুসল পেরেরার। কিন্তু সেই পথে বাধা হয়ে দাঁড়িয়েছে চোট। ঘরের মাঠে জো রুটের দলের বিপক্ষে প্রথম টেস্টের দলে থাকার দৌড় থেকে ছিটকে গেছেন শ্রীলঙ্কার বাঁহাতি এই ব্যাটসম্যান।
  • সান্দাকান-হাসারাঙ্গার স্পিনে সমতায় শ্রীলঙ্কা
    দুদিন আগে এই মাঠেই তুলোধুনো হয়েছিলেন লঙ্কান স্পিনাররা। সেই বধ্যভূমিতেই এবার ঘূর্ণিবলের ফুল ফোটাল বদলে যাওয়া লঙ্কার স্পিন আক্রমণ। আগের ম্যাচে না থাকা লাকশান সান্দকান ছোবল দিলেন মিডল অর্ডারে। অভিষেকেই হ্যাটট্রিক কীর্তিতে লেজ মুড়িয়ে দিলেন ভানিদু হাসারাঙ্গা। সমতায় ফিরল শ্রীলঙ্কা।
  • অভিষেকে হ্যাটট্রিকে হাসারাঙ্গার ইতিহাস
    বাংলাদেশে গত বছর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে তিনি ছিলেন শ্রীলঙ্কার অন্যতম সেরা পারফরমার। ঘরোয়া ক্রিকেটে অল্প সুযোগেও ব্যাটে-বলে দেখিয়েছেন প্রতিভার ঝিলিক। প্রতিভা আর ভবিষ্যত সম্ভাবনায় ভরসা রেখে দ্রুতই নেওয়া হলো জাতীয় দলে। ভানিদু হাসারাঙ্গা সেটির প্রতিদান দিলেন অভিষেকেই হ্যাটট্রিক করে। গড়লেন ইতিহাস।