• সুপার ওভারে বোলিং চেয়ে নিয়েছিলেন আকসার
    করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অনেক দিন ছিলেন মাঠের বাইরে। আকসার প্যাটেলের আত্মবিশ্বাসে তাতে চোট লাগেনি একটুকুও। প্রথমবারের মতো মাঠে নেমে নিজ থেকেই চেয়ে নিলেন সুপার ওভারে বোলিংয়ের গুরুভার। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে দিল্লি ক্যাপিটালসের জয়ে রাখলেন বড় বড় অবদান।
  • ভারতের কেন্দ্রীয় চুক্তিতে সিরাজ-গিল-আকসার
    মহামারীকালে নতুন কেন্দ্রীয় চুক্তিতে ২৮ জনকে রেখেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এতে জায়গা পেয়েছেন মোহাম্মদ সিরাজ, শুবমান গিল ও আকসার প্যাটেল। বাদ পড়েছেন কেদার যাদব ও মনিশ পান্ডে।
  • আইপিএলে করোনাভাইরাসের হানা
    আইপিএলে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। কলকাতা নাইট রাইডার্সের নিতিশ রানার পর এবার কোভিড-১৯ শনাক্ত হয়েছে দিল্লি ক্যাপিটালসের আকসার প্যাটেলের শরীরে।
  • ১১২ বছরের মধ্যে ইংল্যান্ডের সবচেয়ে বাজে ব্যাটিং
    হার দিয়ে সিরিজ শুরুর পর দারুণভাবে ঘুরে দাড়িয়ে সিরিজ জিতে নিয়েছে ভারত। স্বাগতিকদের আগুনে পুড়েছে ইংল্যান্ড। শত বছরেরও বেশি সময়ের মধ্যে সবচেয়ে বাজে ব্যাটিংয়ের ক্ষত নিয়ে দেশে ফিরছে জো রুটের দল।
  • আকসার-অশ্বিনের স্পিনে তিন দিনেই জিতে ফাইনালে ভারত
    তৃতীয় দিনের উইকেটে উড়ছে ধুলা, বল করছে টার্ন। স্পিনবান্ধব উইকেটের সুবিধা দারুণভাবে কাজে লাগালেন আকসার প্যাটেল ও রবিচন্দ্রন অশ্বিন। দুর্দান্ত বোলিংয়ে গুঁড়িয়ে দিলেন ইংল্যান্ডকে। তিন দিনেই সফরকারীদের হারিয়ে সিরিজ জিতে নিল ভারত। সঙ্গে জায়গা করে নিল আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে।
  • সেঞ্চুরির কাছে সুন্দরের অসুন্দর সমাপ্তি
    জুটির শতরান ততক্ষণে হয়ে গেছে। ওয়াশিংটন সুন্দরের শতরান কেবল একটি শটের ব্যাপার। উইকেট তখনও আছে ৩টি। কিন্তু ৫ বলের মধ্যে গড়বড় হয়ে গেল সব। এক প্রান্ত থেকে অসহায় তাকিয়ে সুন্দর দেখলেন অন্য প্রান্তে সতীর্থদের বিদায়। থমকে গেলেন তিনি প্রথম সেঞ্চুরি থেকে ৪ রান দূরে।
  • স্পিন স্বর্গে ২ দিনেই ইংল্যান্ডকে হারাল ভারত
    দ্বিতীয় দিনের উইকেটে টিকে থাকাই যেন দায়। অনিয়মিত স্পিনার জো রুটের বল হয়ে উঠল ভয়ঙ্কর। সেখানে আকসার প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিনকে তো সামলাতেই পারলেন না ইংলিশ ব্যাটসম্যানরা। তাদের স্পিনে দুই দিনেই ইংল্যান্ডের বিপক্ষে আহমেদাবাদ টেস্ট জিতে নিল ভারত।
  • কুকের ৩৭ বছর পর আকসার
    একসময় আকসার প্যাটেলের নামের পাশে লেগে গিয়েছিল সীমিত ওভারের বোলারের তকমা। সেই তিনিই এবার নাম লেখালেন টেস্ট ক্রিকেটের রেকর্ড বইয়ে! ক্যারিয়ারের প্রথম দুই টেস্টেই ৫ উইকেটের স্বাদ পাওয়া মাত্র দ্বিতীয় বাঁহাতি স্পিনার এখন তিনি।
  • আকসারের ৬ উইকেটের পর লিডের পথে ভারত
    উইকেটে উড়ছে বালি, প্রথম দিন থেকেই বল ঘুরছে বেশ। উইকেটে থাকা সুবিধা দারুণভাবে কাজে লাগালেন আকসার প্যাটেল। দুর্দান্ত বোলিংয়ে এই স্পিনার গুঁড়িয়ে দিলেন ইংল্যান্ডকে। প্রতিপক্ষকে দুই সেশনের মধ্যে গুটিয়ে দিয়ে ভারত হাঁটছে লিডের পথে।