• সাজার বিরুদ্ধে আকমলের আপিল
    পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) শৃঙ্খলা কমিটির দেওয়া সাজার বিরুদ্ধে আপিল করেছেন উমর আকমল।
  • ‘আনুষ্ঠানিকভাবে নির্বোধের তালিকায় উমর আকমল’
    প্রতিভা নিয়ে সংশয় ছিল না কারও। শুরুতে কিছু ঝলকও দেখিয়েছিলেন। তবে প্রতিভা কাজে লাগাতে পেরেছেন সামান্যই। বরং মাঠের বাইরের নেতিবাচক ঘটনার জন্য বারবার খবরের শিরোনাম হয়েছেন। সবশেষ দুর্নীতি বিরোধী ধারা ভঙ্গের দায়ে পেয়েছেন তিন বছরের নিষেধাজ্ঞা। পাকিস্তানের সাবেক অধিনায়ক রমিজ রাজার কাছে উমর আকমল প্রতিভার চরম অপচয়।
  • ‘ক্যারিয়ারের শুরুতে ভালো শিক্ষা পায়নি আকমল’
    বিতর্কে ভরা ক্যারিয়ারে এখন কঠিনতম সময়ের মুখোমুখি উমর আকমল। পাকিস্তানি ব্যাটসম্যান দিন গুনছেন পিসিবির শাস্তির অপেক্ষায়। পেতে পারেন এমনকি আজীবন নিষেধাজ্ঞাও। তার ক্যারিয়ার তাই হুমকির মুখে। পাকিস্তানের সাবেক কোচ মিকি আর্থারের বিশ্বাস, ক্যারিয়ারের শুরুতে ভালোভাবে সামলাতে পারলে এভাবে বিপথগামী হতেন না আকমল।
  • আজীবন নিষিদ্ধ হওয়ার শঙ্কায় আকমল
    উমর আকমলের বিরুদ্ধে ভিন্ন ঘটনায় বোর্ডের দুর্নীতি বিরোধী দুটি ধারা ভাঙার অভিযোগ এনেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। দোষী প্রমাণিত হলে ছয় মাস থেকে আজীবন নিষিদ্ধ হতে পারেন এই কিপার-ব্যাটসম্যান। 
  • অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তান ওয়ানডে দলে অনেক পরিবর্তন
    পাকিস্তানের ওয়ানডে দলে ফিরেছেন উমর আকমল, জুনাইদ খান, ইয়াসির শাহ ও হারিস সোহেল। ১৬ সদস্যের দলে নতুন মুখ সাদ আলি, মোহাম্মদ আব্বাস ও মোহাম্মদ হাসনাইন। নিয়মিত অধিনায়ক সরফরাজ আহমেদসহ ছয় ক্রিকেটারকে বিশ্রাম দিয়েছে পাকিস্তান। অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে দলকে নেতৃত্ব দেবেন শোয়েব মালিক।