• অ্যালেনের চোটে কপাল খুলল আকিলের
    সফরসঙ্গী হিসেবে ছিলেন দলের সঙ্গে। সতীর্থের চোটে এবার মূল দলেও জায়গা হয়ে গেল আকিল হোসেনের। গোড়ালির চোটে ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দল থেকে ছিটকে গেছেন ফ্যাবিয়ান অ্যালেন।
  • অ্যালেনের উইকেট সবচেয়ে বেশি ভালো লেগেছে নাসুমের
    একটু সময় পেলে ফিন অ্যালেন কি করতে পারেন, ভালো করেই জানা আছে বাংলাদেশের। কম রানের ম্যাচে বিস্ফোরক এই ব্যাটসম্যানের ঝড়ো ৩০-৪০ রানের ইনিংসই গড়ে দিতে পারে ব্যবধান। তাই খুব করে তার উইকেট চেয়েছিলেন নাসুম আহমেদ। চাওয়া পূরণ হওয়ায় দারুণ খুশি বাঁহাতি এই স্পিনার।
  • নিউ জিল্যান্ডের ব্যাটিংয়ে যোগ হচ্ছে অ্যালেনের ‘বারুদ’
    প্রথম টি-টোয়েন্টিতে ব্যাটিং বিপর্যয়ের দুঃস্বপ্নের মধ্যে একটি সুখবর পেল নিউ জিল্যান্ড। কোভিড নেগেটিভ হওয়ায় দলের সঙ্গে যোগ দিয়েছেন ফিন অ্যালেন। মিরপুরের উইকেটে আগ্রাসী এই ওপেনার জ্বলে উঠবেন, আশা তাদের কোচ গ্লেন পকন্যালের।
  • ঢাকায় আসার দুই দিন পর কোভিড পজিটিভ অ্যালেন
    কোভিড পজিটিভ হয়েছেন বাংলাদেশ সফরে আসা নিউ জিল্যান্ড দলের ব্যাটসম্যান ফিন অ্যালেন। ঢাকায় পা রাখার ৪৮ ঘণ্টা পর হওয়া পরীক্ষায় তার দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে।
  • দলের আগেই ঢাকায় নিউ জিল্যান্ডের দুই ক্রিকেটার
    দল বাংলাদেশে আসার চার দিন আগেই চলে এসেছেন নিউ জিল্যান্ডের দুই ক্রিকেটার। ইংল্যান্ডে ‘দা হানড্রেড’ টুর্নামেন্টে খেলে সরাসরি ঢাকায় এসেছেন অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম ও ওপেনার ফিন অ্যালেন।
  • বাবরের ক্যারিয়ার সেরা রেটিং পয়েন্ট
    ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে রান শূন্য ও ১৯। বাবর আজম যেন খুঁজে ফিরছিলেন নিজেকে। তৃতীয় ম্যাচে ঘুরে দাঁড়ালেন পাকিস্তান অধিনায়ক। দুর্দান্ত ব্যাটিংয়ে করলেন রেকর্ড গড়া সেঞ্চুরি। এতে আইসিসির ওয়ানডে ব্যাটসম্যানদের র‍্যাঙ্কিংয়ে পেলেন ক্যারিয়ারে সেরা রেটিং পয়েন্ট। মজবুত করলেন শীর্ষস্থান।
  • হতাশার সফর শেষ বিব্রতকর হারে
    পুরো সফরের সারমর্ম যেন উঠে এলো শেষ ম্যাচে। ব্যাটিং সহায়ক উইকেটে নিউ জিল্যান্ড মাতল রান উৎসবে। সঙ্গে থাকল বাংলাদেশের সুযোগ হাতছাড়ার মিছিল। পরে বড় রান তাড়ায় ব্যাটিংয়ে ভোগান্তি। ভুলে যাওয়ার মতো একটি সফর শেষ হলো বিব্রতকর এক হার দিয়ে।
  • সুপার স্ম্যাশ মাতিয়ে নিউ জিল্যান্ড দলে অ্যালেন
    বিধ্বংসী ব্যাটিংয়ে দেশের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট সুপার স্ম্যাশে নজর কেড়ে জাতীয় দলে ডাক পেলেন ফিন অ্যালেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের নিউ জিল্যান্ড দলে স্ট্যান্ডবাই হিসেবে আছেন ২১ বছর বয়সী এই কিপার-ব্যাটসম্যান।
  • ফ্লাইট মিস করে সিপিএল শেষ অ্যালেনের
    ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) শুরুর আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন ফ্যাবিয়ান অ্যালেন। কারণটা বেশ অদ্ভুত। জ্যামাইকা থেকে বারবাডোজে যাওয়ার বিমান ধরতে পারেননি ক্যারিবিয়ান এই অলরাউন্ডার।