• ছবিতে বিশ্বজয়ীদের ঘরে ফেরা
    দক্ষিণ আফ্রিকা থেকে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতে বুধবার দেশে ফিরেছে বাংলাদেশের যুবারা। তাদের বরণ করে নিতে ঢাকার বিমানবন্দরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তারা ছাড়াও ছিল সমর্থকদের ঢল। সেখান থেকে মিরপুরের ‘হোম অব ক্রিকেটে’ আসা আকবর আলীর দলকে বীরোচিত সংবর্ধনা দেয় বিসিবি। ছবি: বিসিবি
  • এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপ বাছাইয়ে হার দিয়ে শুরু বাংলাদেশের
    প্রথমার্ধের শেষ দিকে পিছিয়ে পড়া বাংলাদেশ দ্বিতীয়ার্ধের শেষ দিকে হজম করল আরও দুটি গোল। স্বাগতিক বাহরাইনের কাছে হেরে এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের বাছাই শুরু করল পিটার টার্নারের দল।
  • অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের মূল পর্বে খেলার লক্ষ্য বাংলাদেশের
    এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের গতবারের বাছাইয়ে প্রত্যাশা পূরণ হয়নি। এবার মূল পর্বে উঠতে মরিয়া বাংলাদেশ।
  • বাংলাদেশের যুবাদের দায়িত্বে নাভিদ নওয়াজ
    সার্ক ক্রিকেটে শ্রীলঙ্কা ‘এ’ দলের হয়ে খেলেছেন বাংলাদেশে। ক্যারিয়ারে কেবল একটিই টেস্ট খেলতে পেরেছেন, প্রতিপক্ষ ছিল বাংলাদেশ। খেলেছেন বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটেও। বাংলাদেশের সঙ্গে সম্পর্ক এবার নতুন করে গড়তে যাচ্ছেন নাভিদ নওয়াজ। সাবেক বাঁহাতি লঙ্কান ব্যাটসম্যান নিতে যাচ্ছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের প্রধান কোচের দায়িত্ব।
  • যুব এশিয়া কাপে বাংলাদেশের গ্রুপে ভারত
    অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে অপেক্ষাকৃত সহজ গ্রুপে পড়েছে বাংলাদেশ। সাইফ হাসানের দল ‘এ’ গ্রুপে খেলবে ভারত, নেপাল ও স্বাগতিক মালয়েশিয়ার বিপক্ষে।
  • প্রস্তুতিতে জোর দিচ্ছেন যুবাদের নতুন কোচ
    দেশের মাটিতে গত আসরে তৃতীয় হয়েছে বাংলাদেশ; অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে যেটি দলের সেরা সাফল্য। পরের বিশ্বকাপ নিউ জিল্যান্ডে। এই সাফল্য ছাড়ানো বহুদূর, ধরে রাখাও হবে কঠিন। নতুন কোচ ডেমিয়েন রাইট তাই সবচেয়ে বেশি জোর দিচ্ছেন প্রস্তুতিতে।
  • বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের নতুন কোচ রাইট
    গত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আগে পরামর্শক হিসেবে আনা হয়েছিল স্টুয়ার্ট লকে। আসছে যুব বিশ্বকাপেও বাংলাদেশ দলের দায়িত্বে থাকছেন এক অস্ট্রেলিয়ান। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের নতুন কোচ ডেমিয়েন রাইট।
  • যুবাদের অনুশীলন ক্যাম্পে পিনাক ঘোষ     
    ডিসেম্বরে হওয়া যুব এশিয়া কাপের পর থেকে খেলা নেই বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের। সামনের কিছু দিনেও কোনো খেলা নেই তাদের। বিশ্বকাপের জন্য যুব দলকে প্রস্তুত করতে এক মাসের একটি ক্যাম্পের আয়োজন করেছে বিসিবি। 
  • সিঙ্গাপুরকে গুঁড়িয়ে দিল সাইফরা
    বাংলাদেশের বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেনি সিঙ্গাপুর। আব্দুল হালিম, নাঈম হাসানরা প্রতিপক্ষকে খুব কম রানে গুটিয়ে দেওয়ার পর অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে ৭ উইকেটে জিতেছে সাইফ হাসানের দল।
  • জয়ে শুরু যুবাদের এশিয়া কাপ
    বোলাররা তৈরি করে দিয়েছেন জয়ের পথ। ব্যাটসম্যানরা সে পথে হাঁটছিলেন নিরাপদেই। কিন্তু জয় নাগালে আসার পরও খেতে হয়েছে খানিকটা হোঁচট। শেষ পর্যন্ত অবশ্য ধরা দিয়েছে লক্ষ্য। প্রত্যাশিত জয়ে শুরু হয়েছে বাংলাদেশের যুবাদের এশিয়া কাপ অভিযান।
  • যুবাদের নতুন অধিনায়ক সাইফ
    সবশেষ যুব দলে তার ওপর ছিল দলের ইনিংস শুরুর করার দায়িত্ব। এবার ভার বাড়ল আরেকটু। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের নতুন অধিনায়ক মনোনীত হয়েছেন সাইফ হাসান। তার সহকারী আফিফ হোসেন।