হ্যাপির মামলা নিয়েই বিশ্বকাপে রুবেল

চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপীর করা মামলায় আপাতত জামিনে আছেন রুবেল হোসেন। সেই মামলা নিয়েই বিশ্বকাপের দলে ডাক পেয়েছেন এই পেসার।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Jan 2015, 04:15 PM
Updated : 4 Jan 2015, 04:15 PM

দল সাজানোর সময় হ্যাপীর মামলার বিষয়টি বিবেচনা করেনি বিসিবি। তবে প্রয়োজন হলে এই পেসারের বিকল্প পাঠানো হবে বলে জানান বোর্ড প্রধান নাজমুল হাসান।

রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নাজমুল হাসান জানান, রুবেলকে দলে নেয়ার ক্ষেত্রে মামলার কথা বিবেচনা করেননি নির্বাচকরা। অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডের কন্ডিশনে ছন্দে থাকা এই পেসারকে বাংলাদেশের প্রয়োজন।

বিসিবি প্রধান জানান, প্রয়োজন হলে রুবেলের বিকল্প পাঠানো হবে।

২০১১ সালের বিশ্বকাপে খেলেন রুবেল। টানা দ্বিতীয় বিশ্বকাপে খেলতে যাচ্ছেন এই পেসার।

গত ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে মিরপুর থানায় একটি মামলা দায়ের করেন হ্যাপী। পরদিন পুলিশের ব্যবস্থাপনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা হয়।

শারীরিক সম্পর্ক স্থাপনের ক্ষেত্রে রুবেল জোর খাটাননি বলে ওই পরীক্ষার প্রতিবেদনে বলা হয়েছে।

২১ বছর বয়সী হ্যাপীর দাবি, ফেইসবুকের মাধ্যমে প্রায় এক বছর আগে তার সঙ্গে পরিচয় হয় রুবেলের। বিয়ের কথা বলে নয় মাস ধরে ঘনিষ্ঠ সম্পর্ক রাখছিলেন রুবেল।

এই অভিনেত্রীর অভিযোগ, রুবেল অন্য নারীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলার পর তাকে এড়িয়ে চলায় তিনি আইনের আশ্রয় নিয়েছেন।

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী হ্যাপী ‘কিছু আশা কিছু ভালবাসা’ চলচ্চিত্রে প্রধান অভিনেত্রীর ভূমিকায় ছিলেন। তার অভিনীত আরও কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় আছে।

এদিকে নারী নির্যাতন আইনে হ্যাপীর করা মামলার দুই দিন পরই হাই কোর্ট থেকে চার সপ্তাহের জামিন নেন জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল।

হ্যাপীর অভিযোগ নাকচ করে তিনি বলে আসছেন, এই তরুণী তাকে ‘ব্ল্যাকমেইল’ করছে।