আইসোলেশন থেকে মুক্ত রোহিত

কোভিড-১৯ পরীক্ষায় তিন দফায় পজিটিভ হওয়ার পর অবশেষে স্বস্তির খবর পেলেন রোহিত শর্মা। এবার নেগেটিভ ফল এসেছে তার। আইসোলেশন থেকে মুক্তি পেয়েছেন ভারত অধিনায়ক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 July 2022, 02:31 PM
Updated : 3 July 2022, 02:32 PM

আগামী বৃহস্পতিবার শুরু ইংল্যান্ডের বিপক্ষে সাদা বলের সিরিজে রোহিতকে পেতে যাচ্ছে ভারত। তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে দুই দল।

গত বছর স্থগিত হওয়া ইংলিশদের বিপক্ষে পঞ্চম টেস্টটি নতুন সূচিতে রোহিতের নেতৃত্বে খেলার কথা ছিল ভারতের। কিন্তু লেস্টারশায়ারের বিপক্ষে চার-দিনের প্রস্তুতি ম্যাচ খেলার সময় করোনাভাইরাস পজিটিভ হন তিনি। তার অনুপস্থিতিতে গত শুক্রবার শুরু হওয়া ম্যাচটিতে অধিনায়কত্ব করছেন জাসপ্রিত বুমরাহ।

রোহিতের কোভিড-১৯ নেগেটিভ হওয়ার বিষয়টি ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে নিশ্চিত করেন বিসিসিআইয়ের এক মুখপাত্র।

“হ্যাঁ, রোহিতের নেগেটিভ ফল এসেছে। মেডিকেল প্রোটোকল অনুযায়ী, সে কোয়ারেন্টিন থেকে বেরিয়ে এসেছে। নর্থ্যাম্পটনশায়ারের বিপক্ষে আজকের (রোববার) টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচে সে খেলছে না। সতেজ হতে ও প্রথম টি-টোয়েন্টির জন্য অনুশীলন করতে তার কিছুটা সময়ের প্রয়োজন।”

প্রথম টি-টোয়েন্টিতে রোহিতকে পেলেও ওই ম্যাচের দলে নেই বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহ, রিশাভ পান্ত ও রবীন্দ্র জাদেজা। ইংল্যান্ডের বিপক্ষে এজবাস্টন টেস্টে অংশ নেওয়া এই ক্রিকেটাররা বিশ্রাম নিয়ে ফিরবেন দ্বিতীয় ম্যাচ থেকে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক