হাঁটুর অস্ত্রোপচারে টি-টোয়েন্টি ব্লাস্ট শেষ পোলার্ডের

১১ বছর পর কাইরন পোলার্ডের ইংলিশ ক্রিকেটে ফেরাটা খুব একটা সুখকর হলো না। হাঁটুর অস্ত্রোপচারে টি-টোয়েন্টি ব্লাস্টের বাকি অংশ থেকে ছিটকে গেলেন সারের এই অলরাউন্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 June 2022, 01:14 PM
Updated : 22 June 2022, 01:14 PM

চার থেকে ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ৩৫ বছর বয়সী এই ক্রিকেটারকে। তবে ইংল্যান্ডের একশ বলের টুর্নামেন্ট ‘দা হানড্রেড’-এ খেলার জন্য সময়মতো তিনি ফিট হয়ে উঠবেন বলে ধারণা করা হচ্ছে।

টি-টোয়েন্টি ব্লাস্টে সারের দুই বিদেশি খেলোয়াড় হলেন সুনিল নারাইন ও পোলার্ড। আসরের শুরুর দিকে হাঁটুতে চোট পান এই পেস বোলিং অলরাউন্ডার। 

ক্লাবটি তাদের ওয়েবসাইটে মঙ্গলবার এক বিবৃতিতে জানায়, চিকিৎসা সত্ত্বেও পোলার্ডের হাঁটুর সমস‍্যার উল্লেখযোগ্য উন্নতি হয়নি। তাই অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়। মঙ্গলবার সকালে তার সফল অস্ত্রোপচার হয়েছে বলেও জানানো হয় বিবৃতিতে। 

প্রথম ১০ ম্যাচের ৯টি জিতে সারে এরই মধ্যে টি-টোয়েন্টি ব্লাস্টের কোয়ার্টার-ফাইনালের টিকেট নিশ্চিত করেছে। পোলার্ড ৫ ইনিংসে ১৪১.৪২ স্ট্রাইক রেটে রান করেন ৯৯। হাত ঘুরিয়ে উইকেট নেন একটি।  

এভাবে ছিটকে পড়ায় হতাশ পোলার্ড। একই সঙ্গে আসরের বাকি অংশের জন্য দলকে শুভ কামনা জানান তিনি।   

গত এপ্রিলে হুট করে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেওয়া পোলার্ডকে ‘দা হানড্রেড’ এর ড্রাফট থেকে ১ লাখ ২৫ হাজার পাউন্ডে দলে টানে লন্ডন স্পিরিট। টুর্নামেন্টটি মাঠে গড়াবে অগাস্টের শুরুর দিকে।