মুকিদুলের বাউন্সারে করুনারত্নের বিদায়ের পর বৃষ্টির হানা

একটি মাত্র প্রস্তুতি ম্যাচ। বাংলাদেশের বিপক্ষে মূল লড়াই শুরুর আগে শ্রীলঙ্কা দলের নিজেদের কিছুটা গুছিয়ে নেওয়ার সুযোগ এই একটিই। কিন্তু প্রকৃতি সেই পথে বাধা হয়ে দাঁড়াল। বৃষ্টির বাগড়ায় কয়েক ওভার খেলার পরই ভেস্তে গেল প্রথম দিন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 May 2022, 11:51 AM
Updated : 10 May 2022, 12:09 PM

বিকেএসপিতে মঙ্গলবার শুরু হয়েছে শ্রীলঙ্কা ও বিসিবি একাদশের দুই দিনের প্রস্তুতি ম্যাচ। কেবল ৮.৩ ওভার ব্যাটিং করার সুযোগ পাওয়া লঙ্কানরা এক উইকেট হারিয়ে করতে পেরেছে ১৪ রান।

প্রতিপক্ষ অধিনায়ক দিমুথ করুনারত্নেকে ফিরিয়ে দিয়েছেন মুকিদুল ইসলাম। ষষ্ঠ ওভারে এই পেসারের বাউন্সারে কিপার এনামুল হকের গ্লাভসে ধরা পড়েন ২ রান করা করুনারত্নে।

আসিথা ফার্নান্দোর সঙ্গে উইকেটে আছেন কদিন আগে ঢাকা প্রিমিয়ার লিগে খেলা কুসল মেন্ডিস।

আকাশ মেঘলা ছিল সকাল থেকেই। এর মাঝেই টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। আধ ঘণ্টার মতো খেলা চলার পর ঠিকই হানা দেয় বৃষ্টি। তাতে প্রস্তুতির প্রথম দিনটি ভালো হলো না তাদের।

প্রস্তুতি ম্যাচ শেষে লঙ্কানরা যাবে প্রথম টেস্টের শহর চট্টগ্রামে। আগামী রোববার থেকে শুরু প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট ২৩ মে থেকে মিরপুরে।

মুমিনুল হকের নেতৃত্বে বাংলাদেশ দল চট্টগ্রামে রোববার রাতেই পৌঁছে গেছে। সোমবার থেকে শুরু করছে তারা নিজেদের ঝালিয়ে নেওয়ার কার্যক্রম।

সংক্ষিপ্ত স্কোর:

শ্রীলঙ্কা ১ম ইনিংস: ৮.৩ ওভারে ১৪/১ (আসিথা ৭*, করুনারত্নে ২, মেন্ডিস ৫*; আবু জায়েদ ৪-১-৮-০, মুকিদুল ৪-১-৬-১, এনামুল ০.৩-০-০-০)