আইপিএল শেষ সূর্যকুমারের

চোট যেন পিছুই ছাড়ছে না সূর্যকুমার যাদবের। কব্জির সমস্যায় ছিলেন না আইপিএলের শুরুর দিকে। এবার হাতের পেশিতে টান লেগে মুম্বাই ইন্ডিয়ান্সের এই মিডল-অর্ডার ব্যাটসম্যান ছিটকে গেলেন পুরো টুর্নামেন্ট থেকেই।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 May 2022, 03:09 PM
Updated : 9 May 2022, 03:09 PM

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সোমবারের ম্যাচের আগে এই খবর জানায় মুম্বাই। বিবৃতিতে তারা জানায়, বিসিসিআইয়ের ফিটনেস টিমের সঙ্গে আলোচনার পর সূর্যকুমারকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

গত শুক্রবার গুজরাট টাইটান্সের বিপক্ষে রোমাঞ্চকর ম্যাচে বাঁ হাতের পেশিতে টান লাগে সূর্যকুমারের। ৫ রানে জেতা ম্যাচটিতে ১১ বলে ১৩ রান করেন ভারতের ডানহাতি এই ব্যাটসম্যান।

কয়েক মাসের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার মাঠের বাইরে ছিটকে পড়লেন সূর্যকুমার। গত ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠের সিরিজে কব্জিতে চোট পান তিনি। সেরে উঠতে তিন সপ্তাহ ছিলেন বিশ্রামে। গত ৬ এপ্রিল কলকাতার বিপক্ষে ম্যাচ দিয়ে ফেরেন খেলায়। এবার দলটির বিপক্ষে ম্যাচের আগে গেলেন আসর থেকেই ছিটকে।

আসরে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলেছেন সূর্যকুমার। ৪৩.২৮ গড় ও ১৪৫.৬৭ রেটে মুম্বাইয়ের দ্বিতীয় সর্বোচ্চ ৩০৩ রান এখন অবধি তার। দলটির হয়ে সবচেয়ে বেশি তিন ফিফটি করেছেন তিনি।

আগামী জুনে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। সেই সিরিজে চোখ রেখে এখন সুস্থ হওয়ার লড়াইয়ে নামবেন সূর্যকুমার।