মাশরাফির পায়ে ২৭ সেলাই

ক্রিকেট মাঠে অসংখ্য চোট-আঘাত হানা দিয়েছে মাশরাফি বিন মুর্তজার ক্যারিয়ারে। বিচিত্রভাবেও চোটে পড়েছেন বেশ কবার। এবার নিজের বাসায় দুর্ঘটনায় পড়ে বেশ বাজে ভাবে আহত হলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 May 2022, 01:37 PM
Updated : 7 May 2022, 02:10 PM

মাশরাফির সহকারী জামিল আহমেদ সানি জানান, দুপুরে বাসার একটি কক্ষের শো কেসের সঙ্গে ধাক্কা লেগে গ্লাস ছিটকে এসে আঘাত করে মাশরাফির পায়ে। তাতে পা কেটে যায় অনেকখানি। হাসপাতালে নেওয়ার পর ২৭টি সেলাই পড়ে তার পায়ে।

আপাতত এভারকেয়ার হাসপাতালের জরুরি বিভাগে পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। তবে খুব সমস্যা না হলে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে জানান মাশরাফির ছোট ভাই মোরসালিন মুর্তজা। 

ক্রিকেটীয় চোটের বাইরে মাশরাফি আরেকবার আহত হয়েছিলেন ২০১৫ সালের জুনে। সেবার রিকশা করে বাসা থেকে মাঠে আসার সময় বাসের ধাক্কায় পড়ে গিয়ে চোট পান হাতে ও পায়ে। খুব গুরুতর ছিল না সেই আঘাত, সেরে যায় কদিন পরই।

২০২০ সালে জাতীয় দলের জায়গা হারানোর পর মাশরাফি এখনও খেলে যাচ্ছেন ঘরোয়া ক্রিকেটে। সবশেষ বিপিএলে তিনি খেলেছেন, এরপর খেলেছেন সদ্য সমাপ্ত ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে। ২০ উইকেট নিয়ে লিগে তিনি ছিলেন পেসারদের মধ্যে তৃতীয় সফলতম।