কাউন্টিতে নেমেই চোটে পাকিস্তানের নাসিম

প্রথমবার কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচ খেলতে নেমেই চোটের কবলে পড়েছেন নাসিম শাহ। পাকিস্তানের এই পেসারের দল গ্লস্টারশায়ার জানিয়েছে, এক মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2022, 03:11 PM
Updated : 20 April 2022, 03:11 PM

নর্দাম্পটনশায়ারের বিপক্ষে গত ৭ এপ্রিল কাউন্টিতে অভিষেক হয় নাসিমের। প্রথম ইনিংসে ১১ ওভার বোলিং করেন তিনি। ৪১ রান দিয়ে নেন এক উইকেট।

কাঁধের চোটে পরে আর দ্বিতীয় ইনিংসে বোলিং করেননি তিনি। গত সপ্তাহে ইয়র্কশায়ারের বিপক্ষেও ছিলেন না ১৯ বছর বয়সী এই ক্রিকেটার। এবার এলো তার মাঠের বাইরে ছিটকে যাওয়ার খবর।  

গ্লস্টারশায়ার বুধবার জানায়, পরের চার ম্যাচে পাওয়া যাবে না নাসিমকে। তবে টি-টোয়েন্টি ব্লাস্টে আগামী ২৬ মে মিডলসেক্সের বিপক্ষে তরুণ এই পেসারকে পাওয়ার আশা করছে তারা। 

ব্রিস্টলেই পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাবেন নাসিম।

কাউন্টি ও টি-টোয়েন্টি ব্লাস্টের প্রথমভাগের জন্য নাসিমের সঙ্গে চুক্তি রয়েছে গ্লস্টারশায়ারের। তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগামী জুনের ওয়ানডে সিরিজের দলে ডাক পেলে চলে যাবেন তিনি। সেক্ষেত্রে তখন কাউন্টিতে খেলা হবে না তার।

গ্লস্টারশায়ার দলে বিদেশি ক্রিকেটার হিসেবে আরও আছেন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান মার্কাস হ্যারিস ও পাকিস্তানের বাঁহাতি স্পিনার জাফর গওহর। নাসিমের অনুস্পস্থিতিতে তারা থাকতে পারেন একাদশে।