বাংলাদেশ দলের জন্য তিন কোটি টাকা বোনাস ঘোষণা

রেকর্ড বইয়ের প্রাপ্তি মিলে গেছে। বাংলাদেশের ইতিহাসে প্রথমবার দক্ষিণ আফ্রিকায় সিরিজ জয়ের কীর্তি গড়েছে তামিম ইকবালের দল। এবার আর্থিক প্রাপ্তিযোগও মিলছে। ঐতিহাসিক সাফল্যের জন্য বাংলাদেশ দলকে তিন কোটি টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছে বিসিবি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2022, 06:54 PM
Updated : 23 March 2022, 06:54 PM

তৃতীয় ওয়ানডেতে বুধবার দক্ষিণ আফ্রিকাকে ৯ উইকেটে উড়িয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নেয় বাংলাদেশ। খেলা দেখতে দক্ষিণ আফ্রিকায় যাওয়া বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস জানান, এই সাফল্যের জন্য পুরস্কৃত করা হবে দলকে।

‘দক্ষিণ আফ্রিকার মাটিতে দক্ষিণ আফ্রিকাকে সিরিজ হারানো অবিশ্বাস্য। এটা অবশ্যই ঐতিহাসিক এক জয়। কিছুদিন আগে দক্ষিণ আফ্রিকা ভারতকে হোয়াইটওয়াশ করেছে। আমরা সিরিজ জিতেছি, অবশ্যই বড় প্রাপ্তি।’

“একটা ঘোষণা ছিল এখানে। খেলোয়াড়েরা তাৎক্ষণিক একটি ঘোষণা শুনতে চেয়েছিল। আমাদের মাননীয় সভাপতি তিন কোটি টাকা বোনাস ঘোষণা করেছেন খেলোয়াড়দের জন্য।”

জয়ের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোটা দলকে শুভেচ্ছা জানিয়েছেন বলেও জানালেন জালাল ইউনুস।

“আমার স্পিকার অন করে ফোন দিয়েছিলাম। মাননীয় সভাপতি সাহেব পুরো দলের সাথে কথা বলেছেন। সবাই খুশি। মাননীয় প্রধানমন্ত্রীও খেলা দেখেছেন। উনিও সবাইকে অভিনন্দন জানিয়েছেন। সবাই আনন্দিত, এটা অবিশ্বাস্য জয়। দক্ষিণ আফ্রিকার মাটিতে সিরিজ জিতলাম, এতে সবাই আনন্দিত, বলার অপেক্ষা রাখে না।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক