‘স্পেশাল’ জয়ে নিগারদের অভিনন্দন জানালেন তামিমরা

২০১৮ সালে মেয়েদের এশিয়া কাপ ফাইনালের শেষ সময়টুকু একসঙ্গে দেখেছিলেন ছেলেদের জাতীয় দলের ক্রিকেটাররা। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের ড্রেসিং রুমে তারা চোখ রেখেছিলেন টিভি পর্দায়। মেয়েরা জিততেই ছেলেরা ফেটে পড়েছিলেন উল্লাসে। এবার ছেলেদের দল আছে দক্ষিণ আফ্রিকা সফরে। সেখান থেকে ম্যাচ তারা দেখতে পেরেছেন কিনা, জানা যায়নি। তবে ইতিহাস গড়া জয়ের পর মেয়েদের দলকে শুভেচ্ছা ঠিকই জানালেন ছেলেরা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 March 2022, 12:15 PM
Updated : 14 March 2022, 03:34 PM

দক্ষিণ আফ্রিকা সফরে থাকা ছেলেদের প্রথম অনুশীলন সেশন সোমবার। জোহানেসবার্গে অনুশীলনের ফাঁকে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল বিসিবির ভিডিও বার্তায় শুভেচ্ছা ও শুভ কামনা জানান মেয়েদের।

বাংলাদেশ নারী দলকে আমার ও বাংলাদেশ ক্রিকেট দলের পক্ষ থেকে অনেক অভিনন্দন বিশ্বকাপে প্রথম জয়ের জন্য। এত বড় ইভেন্টে প্রথম জয় সবসময় স্পেশাল কিছু। বাকি ম্যাচগুলোর জন্য আমাদের সবার পক্ষ থেকে শুভ কামনা।”

হ্যামিল্টনে সোমবার উত্তেজনাপূর্ণ ম্যাচে পাকিস্তানকে ৯ রানে হারিয়ে মেয়েদের ওয়ানডে বিশ্বকাপে প্রথম জয়ের স্বাদ পায় বাংলাদেশ। জয়ের পর অভিনন্দনের জোয়ার বয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ লিখেন, “দারুণ এক মুহূর্ত।”

মুশফিকুর রহিম জানান মেয়েদের জয়ে নিজের গর্বের কথা, “পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে বিশ্বকাপে প্রথম জয়ের জন্য বাঘিনীদের অভিনন্দন। প্রথম জয় সবসময়ই বিশেষ কিছু। আমাদের দল নিয়ে গর্বিত।”

ফেইসবুকে শুভেচ্ছা জানান অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসান, “বিশ্বকাপের মঞ্চে বাংলাদেশ নারী ক্রিকেট দল প্রথম জয়ের দেখা পেল। পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত এই জয়ের জন্য মেয়েদের দলকে অভিনন্দন।”

এছাড়াও মাশরাফি বিন মুর্তজা, লিটন কুমার দাস, সৌম্য সরকারসহ আরও অনেকেই শুভেচ্ছা জানান মেয়েদের।