ম্যাচের আগে হঠাৎ অসুস্থ জ্যাকস

এলিমিনেটর ম্যাচের আগে এর চেয়ে বড় ধাক্কা আর হতে পারত না চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জন্য। যার অসাধারণ ব্যাটিংয়ের সৌজন্যেই মূলত এই পর্যায়ে আসতে পেরেছে তারা, সেই উইল জ্যাকস ছিটকে গেলেন এই ম্যাচ থেকে। মাঠে আসার ঠিক আগে অসুস্থ হওয়ায় ফাইনালের পথে টিকে থাকার লড়াইয়ে খেলতে পারছেন না আগ্রাসী এই ওপেনার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Feb 2022, 06:49 AM
Updated : 14 Feb 2022, 07:21 AM

প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্সের বিপক্ষে এলিমিনেটর ম্যাচে চট্টগ্রামের অফিসিয়াল খেলোয়াড় তালিকায় জ্যাকসকে রাখা হয়েছে ১৫তম সদস্য হিসেবে। দলের ম্যানেজার সাবেক জাতীয় ক্রিকেটার ফাহিম মুনতাসির সুমিত বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানালেন জ্যাকসের না খেলার কারণ।

“মাঠে আসার জন্য টিম বাসে আসার ঠিক আগে জ্যাকসের শরীর হুট করে খারাপ হয়ে যায়। বাস থেকে নেমে সে বমি করে। কিছুক্ষণ অপেক্ষার পর মাঠে আসে সে। তবে শরীর খারাপ ছিল। চিকিৎসকরা বলছেন, তার ফুড পয়জনিং হয়েছে।”

“এমনিতে প্রেশার বা শারীরিক আর কোনো সমস্যা নেই। তবে তাকে বিশ্রামে রাখতে বলা হয়েছে। এই ম্যাচে খেলতে পারবে না। আমরা তাকে হোটেলে পাঠিয়ে দিয়েছি।”

প্রথমবার বিপিএল খেলতে এসেই ঝড়ো ব্যাটিংয়ে নজর কেড়েছেন জ্যাকস। ১০ ইনিংসে ৪৪.২২ গড় ও ১৫৪.২৬ স্ট্রাইক রেটে ৩৯৮ রান করেছেন তিনি। টুর্নামেন্টে তার চেয়ে বেশি রান কেবল তামিম ইকবালের (৪০৭)।

সবশেষ ম্যাচেই দলের আবশ্য জয়ের লড়াইয়ে সিলেট সানরাইজার্সের ১৮৫ রানের চ্যালেঞ্জ চট্টগ্রাম পেরিয়ে যায় জ্যাকসের অসাধারণ ইনিংসের সৌজন্যেই। ইনিংস শুরু করতে নেমে ৫৭ বলে ৯২ রান করে দলকে জিতিয়ে ফেরেন তিনি।