মাঘের বৃষ্টিতে বিপিএলে বিপত্তি

গা গরমের জন্য দুই দলের ক্রিকেটাররা যখন মাঠে নামলেন, দুপুর বেলাতেই তখন যেন নেমেছে সন্ধ্যা। চারপাশ প্রায় অন্ধকার, আকাশ ঢাকা ঘন কালো মেঘে। সেই গা গরম পর্ব চলতে পারল না খুব বেশিক্ষণ। আভাস মতোই নেমে এলো ঝুম বৃষ্টি। ক্রিকেটাররা ছুট লাগালেন ড্রেসিং রুমে। মাঠকর্মীরা ব্যস্ত উইকেট ঢেকে রাখতে। সেই কাভার আর সরানো গেল না। ম্যাচই গেল ভেস্তে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Feb 2022, 07:38 AM
Updated : 4 Feb 2022, 10:11 AM

ক্রিকেটের চিরকালীন শত্রু বৃষ্টি অনাহূত অতিথির মতো হাজির হলো এই মাঘের দুপুরে। তাতে ভেসে গেল বিপিএলে শুক্রবার ফরচুন বরিশাল ও সিলেট সানরাইজার্সের ম্যাচ। সমান ১ পয়েন্ট করে পেল সাকিব আল হাসান ও মোসাদ্দেক হোসেনের দল। 

বৃহস্পতিবার রাতের ম্যাচেও বৃষ্টি হানা দেয় এক দফায়। তাতে খেলা বন্ধ থাকে এক ঘণ্টার বেশি। পরে ম্যাচ নেমে আসে ১৮ ওভারে। এবার টসই হতে পারল না।

পাঁচ ম্যাচে স্রেফ একটিতে জয়ের দেখা পাওয়া সিলেটের জন্য এই ম্যাচে জয় পাওয়াটা ছিল ভীষণ গুরুত্বপূর্ণ। ছয় ম্যাচের চারটিতে জয়ী বরিশালের জন্যও এই ম্যাচে জয়টা ছিল প্রত্যাশিত। কিন্তু প্রকৃতির বৈরিতায় জয়ের চেষ্টাই করতে পারল না দুই দল।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হওয়ার কথা কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও মিনিস্টার ঢাকার। তবে আবহাওয়ার যা পূর্বাভাস, তাতে এই ম্যাচ নিয়েও আছে শঙ্কা।