লম্বা সময়ের জন্য মাঠের বাইরে টম কারান

পিঠের চোটে অন্তত পাঁচ মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন টম কারান। আগামী আইপিএল ও কাউন্টি মৌসুমের প্রথম দিকে খেলতে পারবেন না ইংল্যান্ডের এই পেস বোলিং অলরাউন্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Jan 2022, 03:16 PM
Updated : 11 Jan 2022, 03:16 PM

অস্ট্রেলিয়ার বিগ ব্যাশে সিডনি সিক্সার্সের হয়ে চার ম্যাচ খেলে পিঠের সমস্যায় ছিটকে যান কারান। লন্ডনে ফেরার পর স্ক্যানে তার ‘স্ট্রেস ফ্র্যাকচার’ ধরা পড়েছে।

কারানের কাউন্টি দল সারে বিবৃতি দিয়ে চোটের বিষয়টি নিশ্চিত করে জানায়, তাদের চিকিৎসক দলের পরামর্শ মেনে পুনর্বাসন চালিয়ে যাবেন ২৬ বছর বয়সী এই ক্রিকেটার।

২০১৮ সাল থেকে আইপিএলে নিয়মিত মুখ কারান। খেলেছেন কলকাতার নাইট রাইডার্স, রাজস্থান রয়্যাল ও দিল্লি ক্যাপিটালসের হয়ে। কিন্তু চোট এবারের আসর থেকে ছিটকে দিল তাকে।

ইংল্যান্ডের আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের টি-টোয়েন্টি সিরিজের দলে অবশ্য ছিলেন না কারান। সারে জানিয়েছে, আগামী ২৫ মে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি ব্লাস্টের আগে ক্রিকেটে ফিরতে পারবেন না তিনি।

তার ছোট ভাই স্যাম কারানও গত কয়েক মাস ধরে চোটের কারণে বাইরে। খেলতে পারেননি টি-টোয়েন্টি বিশ্বকাপ ও অ্যাশেজ সিরিজে। পুনর্বাসন শেষে সোমবার অবশ্য নেটে অনুশীলন করেন তিনি। চোটে বাইরে থাকা পেসার জফ্রা আর্চার পুনর্বাসন চালিয়ে যাচ্ছেন বার্বাডোজে।