শেষ ম্যাচ পরিত্যক্ত, সেমিতে যুবাদের প্রতিপক্ষ ভারত

যুব এশিয়া কাপে করোনাভাইরাসের ছোবলে খেলা শুরুর পর পরিত্যক্ত হয়েছে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের গ্রুপ পর্বের শেষ ম্যাচ। সেমি-ফাইনালে বাংলাদেশের যুবারা খেলবে ভারতের বিপক্ষে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Dec 2021, 09:47 AM
Updated : 28 Dec 2021, 10:18 AM

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার ‘বি’ গ্রুপের ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ ৩২.৪ ওভারে ৪ উইকেটে ১৩০ রান তোলার পর ম্যাচ পরিত্যক্ত হয়ে যায়।

পরে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) টুইটারে জানায়, এই ম্যাচের দুই জন ম্যাচ অফিসিয়াল করোনাভাইরাস পজিটিভ হয়েছেন। বর্তমানে তারা ভালো আছেন এবং টুর্নামেন্টের প্রোটোকল অনুযায়ী তাদের চিকিৎসা চলছে।

ম্যাচের সঙ্গে সম্পৃক্ত সবার কোভিড-১৯ পরীক্ষা করানো হয়েছে এবং ফলাফল না আসা পর্যন্ত তারা আইসোলেশনে থাকবেন বলে জানায় এসিসি।

আট দলের টুর্নামেন্টে তিন ম্যাচে দুই জয়ে ৫ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়েছে আগেই সেমি-ফাইনালে ওঠা বাংলাদেশ। সমান পয়েন্ট নিয়ে নেট রানরেটে পিছিয়ে গ্রুপ রানার্সআপ শ্রীলঙ্কা।

দুবাইয়ের আইসিসি একাডেমি মাঠে আগামী বৃহস্পতিবার প্রথম সেমি-ফাইনালে ‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন পাকিস্তানের বিপক্ষে খেলবে লঙ্কান যুবারা। একই দিন শারজাহতে ‘এ’ গ্রুপের রানার্সআপ ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

ফাইনাল হবে নতুন বছরের প্রথম দিন, দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক