পাকিস্তানে করোনাভাইরাসে আক্রান্ত ৩ ক্যারিবিয়ান ক্রিকেটার

করোনাভাইরাস আঘাত হেনেছে পাকিস্তান সফরের ওয়েস্ট ইন্ডিজ দলে। কোভিড-১৯ পজিটিভ হয়ে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন তাদের তিন ক্রিকেটার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Dec 2021, 08:04 PM
Updated : 11 Dec 2021, 08:04 PM

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) বাংলাদেশ সময় শনিবার রাতে এক বিবৃতিতে জানায়, পাকিস্তানের করাচি পৌঁছে পিসিআর টেস্টে দলের মোট চার জনের ফল পজিটিভ এসেছে।

তারা হলেন- বাঁহাতি পেসার শেলডন কটরেল, স্পিনিং অলরাউন্ডার রোস্টন চেইস, কাইল মেয়ার্স এবং টিম ম্যানেজমেন্টের একজন নন-কোচিং সদস্য। চার জনেরই করোনাভাইরাসের টিকা নেওয়া আছে এবং তাদের মধ্যে বড় কোনো উপসর্গ নেই বলে জানানো হয়েছে বিবৃতিতে।

বাকি দলের থেকে আলাদা হয়ে চার জনকেই এখন ১০ দিন আইসোলেশনে থাকতে হবে। এরপর পিসিআর টেস্টে নেগেটিভ ফল আসা সাপেক্ষে দলের সঙ্গে যোগ দিতে পারবেন তারা।

একসঙ্গে তিন ক্রিকেটারকে হারানো ওয়েস্ট ইন্ডিজের জন্য বড় ধাক্কাই। ব্যক্তিগত কারণে আগেই এই সফর থেকে নিজেদের সরিয়ে নেন আন্দ্রে রাসেল, এভিন লুইস, লেন্ডল সিমন্স ও শিমরন হেটমায়ার। জেসন হোল্ডারকে দেওয়া হয় বিশ্রাম। চোট থেকে সেরে না ওঠায় দল থেকে ছিটকে পড়েন অধিনায়ক কাইরন পোলার্ড।

পাকিস্তানে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। সোমবার টি-টোয়েন্টি দিয়ে শুর হবে সিরিজ। সব ম্যাচই হবে করাচিতে।