করোনাভাইরাসে আক্রান্ত পেসার এনগিডি

দক্ষিণ আফ্রিকা শিবিরে হানা দিয়েছে করোনাভাইরাস। কোভিড-১৯ পজিটিভ হয়ে নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন লুঙ্গি এনগিডি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Nov 2021, 09:06 AM
Updated : 24 Nov 2021, 09:06 AM

ক্রিকেট দক্ষিণ আফ্রিকা বুধবার নিশ্চিত করেছে এনগিডিকে না পাওয়ার বিষয়টি। এই পেসারের জায়গায় দলে নেওয়া হয়েছে জুনিয়র ডালাকে।

গত জুলাইয়ে হওয়া আয়ারল্যান্ড সিরিজের পর থেকে দক্ষিণ আফ্রিকার হয়ে আর খেলতে পারেননি এনগিডি। সেপ্টেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে দলে ছিলেন না তিনি ব্যক্তিগত কারণে। টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে থাকলেও খেলতে পারেননি কোনো ম্যাচ। এবার বাদ পড়লেন কোভিডের ছোবলে।

পেস বোলিং বিভাগের আরেকজন লিজাড উইলিয়ামসকেও এই সিরিজে পাচ্ছে না দক্ষিণ আফ্রিকা। পেশির চোটে ভুগছেন তিনি। তার বদলি হিসেবে অবশ্য কাউকে দলে ডাকেনি দক্ষিণ আফ্রিকা।

এই প্রথম দক্ষিণ আফ্রিকায় আন্তর্জাতিক সিরিজ খেলবে নেদারল্যান্ডস। সেঞ্চুরিয়নে প্রথম দুই ম্যাচ আগামী শুক্রবার ও রোববার। ১ ডিসেম্বর শেষ ম্যাচটি হবে জোহানেসবার্গে। সিরিজটি আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অংশ।

দক্ষিণ আফ্রিকা দল: কেশভ মহারাজ (অধিনায়ক), ডারিন ডুপাভিলন, জুবাইর হামজা, রিজা হেনড্রিকস, সিসান্ডা মাগালা, ইয়ানেমান মালান, ডেভিড মিলার, জুনিয়র ডালা, ডোয়াইন প্রিটোরিয়াস, আন্দিলে ফেলুকওয়ায়ো, ওয়েইন পারনেল, রায়ান রিকেলটন, তাবরাইজ শামসি, কাইল ভেরেইনা, খায়া জন্ডো।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক