ক্রিস্টিয়ানের সঙ্গীকে নিয়ে বাজে মন্তব্যে চটেছেন ম্যাক্সওয়েল

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে শেষ ওভারে বল হাতে দলকে জেতাতে না পারায় ভীষণ বাজে পরিস্থিতির মুখে পড়েছেন ড্যান ক্রিস্টিয়ান। সামাজিক যোগাযোগ মাধ্যমে অস্ট্রেলিয়ান এই অলরাউন্ডারের সঙ্গীকে নিয়েও বাজে মন্তব্য করা হচ্ছে। এতে বেজায় চটেছেন তার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর ও জাতীয় দল সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2021, 02:42 PM
Updated : 12 Oct 2021, 02:42 PM

এসবের সুত্রপাত সোমবার আইপিএলের এলিমিনেটর ম্যাচে ক্রিস্টিয়ানের পারফরম্যান্স ঘিরে। শেষ ওভারে ৭ রান ডিফেন্ড করতে বল তুলে দেওয়া হয়েছিল তার হাতে। কিন্তু প্রথম বলেই তার স্লোয়ারে স্কুপ শটে চার মেরে দেন সাকিব আল  হাসান। পরের তিন বলে তিনটি সিঙ্গেল নিয়ে দুই বল আগেই ম্যাচ জিতে যায় কলকাতা।

নিজের প্রথম ওভারে এই মিডিয়াম পেসার দেন ২২ রান। এর আগে ব্যাট হাতেও ছিলেন তিনি নিষ্প্রভ। এক চারে রান করেন কেবল ৯।

দলটির ভক্তরা এতে সমালোচনা করতে শুরু করেন ক্রিস্টিয়ানের। খারাপ মন্তব্য করতে থাকেন তার সঙ্গী জর্জিয়া ডানকে নিয়ে। এমনকি তাকে ধর্ষনের হুমকিও দেওয়া হয়েছে বলে ম্যাচের পরদিন ইনস্টাগ্রামে জানান ক্রিস্টিয়ান।

ভুয়া অ্যাকাউন্ট তৈরি করে এসব বাজে মন্তব্য কিংবা ডিএএম-এ দেওয়া বার্তার স্ক্রিনশট প্রকাশ করে এসব বন্ধের অনুরোধ করেন ৩৮ বছর বয়সী ক্রিস্টিয়ান।

“আমার সঙ্গীর ইনস্টাগ্রাম পোস্টের কমেন্টগুলো দেখুন। আজ  রাতে আমি ভালো খেলতে পারিনি, তবে এটাই ক্রিকেট। দয়া করে, তাকে এর থেকে দূরে রাখুন। আরও বাজে মন্তব্য করা হচ্ছে, দয়া করে এসব বন্ধ করুন।”

এরপরই ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান ম্যাক্সওয়েল।

“আরসিবি দারুণ মৌসুম পার করেছে। দুর্ভাগ্যবশত, আমরা যা চেয়েছিলাম, সেই পর্যন্ত যেতে পারিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু আবর্জনা আছে, জঘন্য ব্যাপার। আমরা মানুষ, যারা প্রতিদিন আমাদের সেরাটা দিচ্ছি। আজেবাজে কথা ছড়ানোর পরিবর্তে একজন ভদ্র মানুষ হওয়ার চেষ্টা করেন।”

“সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার সতীর্থ বা বন্ধুদের কেউ যদি নেতিবাচক বা আপত্তিকর মন্তব্য করে,তাকে সবাই ব্লক করবে। বাজে মানুষ হয়ে কী লাভ? এর কোনো অজুহাত নেই।”