তামিমের ব্যর্থতার দিনে শেষ বলের ছক্কায় ম্যাচ টাই

ভালো কিছুর ইঙ্গিত দিয়ে আবারও হতাশ করলেন তামিম ইকবাল। আগের ম্যাচের মতো এবারও ইনিংস বড় করতে পারলেন না বাঁহাতি এই ওপেনার। বাংলাদেশ ওয়ানডে অধিনায়কের হতাশার দিনে শেষ বলে ছক্কায় ম্যাচ টাই করল ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্স।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2021, 12:49 PM
Updated : 30 Sept 2021, 12:49 PM

এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) বৃহস্পতিবার ললিতপুর প্যাট্রিয়টসের ১৭৭ রান তাড়ায় ভৈরাওয়া ৫ উইকেটে করে ১৭৭ রানে।

তামিম করেন ১৪ রান। ১৬ বলের ইনিংসে তিনি মারেন তিনটি চার।

নেপালের টি-টোয়েন্টি টুর্নামেন্টের এই ম্যাচে রান তাড়ায় প্রথম তিন বলে কেবল এক রান নেন তামিম। দ্বিতীয় ওভারে আক্রমণে আসা ডানহাতি পেসার রশিদ খানকে দারুণ শটে মিড অফ ফিল্ডারের মাথার ওপর দিয়ে পাঠান বাউন্ডারিতে। পরের তিন বলে পাননি কোনো রান।

বাঁহাতি এই ব্যাটসম্যান পরের ওভারে আজমতউল্লাহ ওমরজাইকে স্কয়ার লেগ দিয়ে মারেন চার। এরপর রিজান ঢাকালকে দারুণ শটে কাভার দিয়ে পাঠান সীমানার বাইরে।

বাঁহাতি এই পেসারই থামান তামিমকে। তার অফ স্টাম্পের বাইরের বলটি মিড অফ ফিল্ডারের মাথার ওপর দিয়ে খেলতে চেয়েছিলেন তামিম। কিন্তু ব্যাটে বলে ঠিকমতো হয়নি। কিছুটা পিছিয়ে বল তালুবন্দি করেন ললিতপুর অধিনায়ক কুশাল ভুরতেল।

এর আগে দারুণ ফিল্ডিংয়ে শর্ট ফাইন লেগ থেকে নন-স্ট্রাইক প্রান্তে সরাসরি থ্রোয়ে রান আউট করে প্রতিপক্ষের উদ্বোধনী জুটি ভাঙেন তামিম।

উপুল থারাঙ্গার ৪৪ বলে ৬৭ রানের বিস্ফোরক ইনিংসের পরও হারতে বসেছিল ভৈরাওয়া। শেষ বলে রশিদকে ছক্কা ম্যাচ টাই করেন অধিনায়ক শারদ ভেসাওকার।