ভুয়া খবরে চটেছেন ওয়াসিম আকরাম

পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান হতে আগ্রহী ছিলেন ওয়াসিম আকরাম-এমন সংবাদ ছড়ানোয় বেজায় চটেছেন কিংবদন্তি এই পেসার। ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন, কখনোই তিনি পিসিবির প্রধান হতে চাননি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2021, 01:22 PM
Updated : 31 August 2021, 05:59 PM

পিসিবির সূত্রের বরাত দিয়ে সোমবার ভারতের সংবাদ সংস্থা পিটিআই খবর প্রকাশ করে, রমিজ রাজাকে এই দায়িত্বের জন্য প্রধানমন্ত্রী ইমরান খান মনোনীত করার আগে ওয়াসিমও আগ্রহ দেখিয়েছিলেন। এই খবর খুব দ্রুত ছড়িয়ে পড়ে চারদিকে। টাইমস অব ইন্ডিয়াও প্রকাশ করে সংবাদটি।

পরদিনই টুইট দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন ওয়াসিম। একই সঙ্গে টাইমস অব ইন্ডিয়াকে ভিত্তিহীন খবর না ছড়ানোর অনুরোধ করেন আন্তর্জাতিক ক্রিকেটে পাকিস্তানের সর্বোচ্চ উইকেট শিকারি।

“দয়া করে, এই ধরনের ভুয়া খবর ছড়ানো বন্ধ করুন। সূত্রগুলো ঠিক রাখুন। টাইমস অব ইন্ডিয়া (টিওআই) ভারতের শীর্ষস্থানীয় এবং বিশ্বাসযোগ্য সংবাদপত্র। এসব ভিত্তিহীন খবর গণমাধ্যমটির ভাবমূর্তিতে আঘাত করে। পিসিবি চেয়ারম্যানের পদ একটি বিশেষায়িত কাজ এবং আমি কখনোই এতে আগ্রহী ছিলাম না...”

সম্প্রতি বোর্ড অব গভর্নরের (পিসিবি) সদস্য হিসেবে মনোনীত হয়েছেন রমিজ। জোর গুঞ্জন, পরবর্তী পিসিবি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ার পথেও আছেন তিনি। ওয়াসিম অভিনন্দন জানিয়েছেন সাবেক সতীর্থকে।

“পিসিবির চেয়ারম্যান হতে প্রধানমন্ত্রীর দ্বারা বিওজি সদস্য হিসেবে মনোনীত হওয়ার জন্য রমিজ রাজাকে অভিনন্দন। আমার বিশ্বাস, রমিজ পাকিস্তান ক্রিকেটে একটি ইতিবাচক পরিবর্তন আনবে। কারণ তার দর্শন ও অভিজ্ঞতা রয়েছে। পাকিস্তান ক্রিকেটের বড় একটি উত্থান প্রয়োজন এবং তোমার প্রতি আমার সমর্থন আছে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক