পাকিস্তান-নিউ জিল্যান্ড সিরিজে ফিরছে দর্শক

পাকিস্তানে মাঠে বসে খেলা দেখার দরজা খুলে গেল। দেশটির নিউ জিল্যান্ডের বিপক্ষে আসছে সীমিত ওভার ক্রিকেট সিরিজের ম্যাচে স্টেডিয়ামের ধারণক্ষমতার ২৫ শতাংশ দর্শককে প্রবেশের অনুমতি দেওয়া হবে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2021, 03:10 PM
Updated : 30 August 2021, 03:10 PM

পাকিস্তানে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে কাজ করা দা ন্যাশনাল কমান্ড অ্যান্ড অপারেশন সেন্টার (এনসিওসি) পিসিবিকে মাঠে দর্শক ফেরানোর অনুমতি দিয়েছে। তবে কোভিড-১৯ এর টিকার পুরো ডোজ নেওয়ার সনদপ্রাপ্তদের কেবল স্টেডিয়ামে ঢুকতে দেওয়া হবে।

দর্শক ফেরানোর পদক্ষেপটি নেওয়ার জন্য সোমবার এনসিওসির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান।

“যেকোনো খেলায় দর্শকরা প্রাণ এনে দেয়। মাঠে তাদের উপস্থিতি খেলোয়াড়দের সেরাটা দিতে, পারফর্ম করতে ও খেলা উপভোগ করতে উদ্বুদ্ধ করে। তাই এই আট ম্যাচে ২৫ শতাংশ দর্শককে প্রবেশের অনুমতি দেওয়ার জন্য আমরা এনসিওসি-এর প্রতি কৃতজ্ঞ।”

তিনটি ওয়ানডে ও পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান ও নিউ জিল্যান্ড। আগামী ১৭ সেপ্টেম্বর শুরু হতে যাওয়া ৫০ ওভারের ম্যাচের সিরিজটি হবে রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে। যেখানে আনুমানিক সাড়ে চার হাজার দর্শক মাঠে বসে খেলা দেখতে পারবেন।

এরপর ২৫ সেপ্টেম্বর থেকে শুরু টি-টোয়েন্টি সিরিজ। এই সংস্করণের সবগুলো ম্যাচ হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। যেখানে সাড়ে পাঁচ হাজার দর্শকের মতো মাঠে ঢোকার অনুমতি পাবেন।