কেয়ার্নসের অবস্থার উন্নতি

গুরুতর অসুস্থ হয়ে লাইফ সাপোর্টে থাকা ক্রিস কেয়ার্নসের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। নিউ জিল্যান্ডের সাবেক অলরাউন্ডারকে লাইফ সাপোর্ট থেকে বের করে আনা হয়েছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2021, 01:04 PM
Updated : 20 August 2021, 01:04 PM

শুক্রবার টুইটারে এক বিবৃতিতে নিশ্চিত করেছেন কেয়ার্নসের আইনজীবী অ্যারন লয়েড।

হার্টের সমস্যায় ভোগা কেয়ার্নস গত সপ্তাহে গুরুতর অসুস্থ হয়ে পড়লে প্রথমে ক্যানবেরায় একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। এরপর থেকে তার বেশ কয়েকটি অস্ত্রোপচার করা হয়। কোনো চিকিৎসাতেই শরীর তেমনভাবে সাড়া না দেয়ায় কেয়ার্নসকে রাখা হয় লাইফ সাপোর্টে।

সমর্থন ও শুভ কামনার জন্য বিশ্বজুড়ে ক্রিকেট সমর্থকদের কেয়ার্নস ও তার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন লয়েড।

“আমি আনন্দের সাথে জানাচ্ছি যে ক্রিসের লাইফ সাপোর্ট বন্ধ এবং সিডনির হাসপাতালে তিনি তার পরিবারের সাথে কথা বলতে সক্ষম হয়েছেন।”

“তিনি এবং তার পরিবার সবার সমর্থন ও শুভকামনার জন্য এবং তাদের গোপনীয়তা বজায় রাখতে দেওয়ার জন্য কৃতজ্ঞ। তাদের অনুরোধ এটা যেন অব্যাহত থাকে কারণ, কেয়ার্নস আরোগ্য লাভের দিকে এগিয়ে যাচ্ছেন।”

নিউ জিল্যান্ড সংবাদমাধ্যমের খবর, শরীরের মূল ধমনী ছিড়ে যাওয়ায় কেয়ার্নস অসুস্থ হয়ে পড়েন। সে সময় ক্যানবেরাতে অবস্থান করছিলেন ১৯৮৯ থেকে ২০০৬ পর্যন্ত নিউ জিল্যান্ডের হয়ে ৬২ টেস্ট, ২১৫টি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলা এই অলরাউন্ডার। তার বাবা ল্যান্সও ক্রিকেট খেলেছেন নিউ জিল্যান্ডের হয়ে।

২০০০ সালে উইজডেনের বর্ষসেরা পাঁচ ক্রিকেটারের একজন ছিলেন কেয়ার্নস।