‘স্টার্ক-হেইজলউডও মানুষ, তারাও বাজে বল করবে’

এক প্রান্তে মিচেল স্টার্কের গতি, সুইং ও ইয়র্কার, আরেক প্রান্তে জশ হেইজেলউডের নিয়ন্ত্রণ, সুইং ও বাড়তি বাউন্স। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে কঠিন এই চ্যালেঞ্জ সামলাতে হবে বাংলাদেশের ব্যাটসম্যানদের। তবে রাসেল ডমিঙ্গো বলছেন, কিছু বাজে ডেলিভারি তাদের হাত থেকেও বের হবে। বাংলাদেশ কোচ তার দলকে বলছেন, সেসবের ফায়দা নিতে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 August 2021, 11:48 AM
Updated : 1 August 2021, 02:06 PM

টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়াকে হারানোর অভিযানে বাংলাদেশের সামনে বড় বাধা হওয়ার কথা স্টার্ক ও হেইজলউডের। দীর্ঘদেহী দুই পেসারই দারুণ সব স্কিলে সমৃদ্ধ। মিরপুরের উইকেট যদি প্রথাগত মন্থর ও নিচু বাউন্সের থাকে, সেখানেও কার্যকর হওয়ার সামর্থ্য এই দুজনের আছে দারুণভাবেই।

বাংলাদেশের সিরিজ পূর্ব প্রস্তুতি, ভাবনা ও পরিকল্পনায়ও এই দুজনের উপস্থিতি থাকবে প্রবলভাবেই। তবে তারা যে অতিমানব নন, রোববার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সেটিই মনে করিয়ে দিলেন কোচ ডমিঙ্গো।

“মিচেল স্টার্ক ও জশ হেইজেলউড মানসম্পন্ন বোলার এবং আমরা তাদের কিছু ফুটেজ দেখেছি। দিনশেষে আমরা বল দেখে খেলব, বোলার নয়। শেষপর্যন্ত, তারা তো মানুষই এবং কিছু বাজে বল তারাও করবে।”

“আমাদের খেলতে হবে একদম স্বচ্ছ মানসিকতা নিয়ে এবং পরিষ্কার ভাবনা নিয়ে যে বাজে বলের ফায়দা নিতে হবে। আমরা জানি, তারা দুর্দান্ত বোলার। কিন্তু দিনশেষে বল দেখে খেলতে হবে, বোলারকে নয়।”