মাথায় চোট পেয়ে হাসপাতালে আজম

অনুশীলনে মাথায় আঘাত পাওয়ার পর হাসপাতালে নেওয়া হয়েছে আজম খানকে। আপাতত পর্যবেক্ষণে আছেন পাকিস্তানের ২২ বছর বয়সী এই ব্যাটসম্যান। তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ থেকে তিনি ছিটকে গেছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 July 2021, 06:14 AM
Updated : 31 July 2021, 08:11 AM

গায়ানায় শুক্রবার অনুশীলনে ফাস্ট বোলারের বলে এই চোট পান আজম। ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো অবশ্য নিশ্চিত করেছে, সেসময় হেলমেট পরা ছিলেন এই ব্যাটসম্যান এবং জ্ঞান হারাননি। আঘাত পাওয়ার পরপরই তাকে হাসপাতালে নেওয়া হয়।

সেখানে তাকে অন্তত ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার জন্য একজন নিউরোসার্জন পরামর্শ দিয়েছেন বলে পিসিবি জানিয়েছে বিবৃতিতে। তবে সতর্কতা হিসেবে আরও বেশি সময় রাখা হবে তাকে। সব ঠিক থাকলে, সোমবার হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ শনি ও রোববার। মঙ্গলবার চতুর্থ ম্যাচের জন্য আজমকে পাওয়া যাবে কিনা, সেটা চূড়ান্ত হবে তার অবস্থা বুঝে।

এই মাসেই ইংল্যান্ড সফরে টি-টোয়েন্টি অভিষেক হয় পাকিস্তানের সাবেক অধিনায়ক মঈন খানের ছেলে আজমের। বিধ্বংসী ব্যাটসম্যান হিসেবে এর মধ্যেই পরিচিতি গড়ে উঠলেও জাতীয় দলের হয়ে ৩ টি-টোয়েন্টি খেলে এখনও তেমন কিছু করার সুযোগ পাননি তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার আগে পাকিস্তানের শেষ সিরিজ এটিই। আজমকে তাই সেদিক থেকে দুর্ভাগাই বলা যায় আপাতত।