শঙ্কা কেটেছে উইন্ডিজ-অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে

ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজ নিয়ে জটিলতা কেটেছে। স্থগিত হওয়া দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি হবে শনিবার, মূল সূচিতে যেদিন ছিল তৃতীয় ওয়ানডে। তৃতীয় ওয়ানডে ম্যাচটি হবে সোমবার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2021, 04:53 AM
Updated : 24 July 2021, 04:53 AM

ওয়েস্ট ইন্ডিজের সাপোর্ট স্টাফের একজন কোভিড পজিটিভ হওয়ার খবর আসায় গত বৃহস্পতিবার টস হওয়ার পর খেলা শুরুর ঠিক আগ মুহূর্তে স্থগিত হয় দ্বিতীয় ওয়ানডে। সংশ্লিষ্ট সবাইকে দ্রুত নিয়ে যাওয়া হয় টিম হোটেলে। আলাদা কক্ষে আইসোলেশনে রাখা হয় সবাইকে।

পরে দুই দলের ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, ম্যাচ অফিসিয়াল, টিভি ক্রু ও সংশ্লিষ্ট অন্য সবাই, মোট ১৫২ জন কোভিড পরীক্ষায় নেগেটিভ হওয়ার পর খেলা মাঠে গড়ানোর সবুজ সঙ্কেত মেলে।

টস আবার নতুন করে হবে নাকি ওই ম্যাচের টসই থাকবে, এটা অবশ্য নিশ্চিত হয়নি এখনও। আইসিসির পরামর্শ অনুযায়ী এই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে।

সেদিন টস জিতে ব্যাটিং নিয়েছিল অস্ট্রেলিয়া। প্রথম ম্যাচ জিতে সিরিজে এগিয়েও আছে তারা।

এই সিরিজের খেলা পিছিয়ে যাওয়ায় একটু জটিলতা তৈরি হয়েছে ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজ নিয়ে। দুই দিন পেছানোয় এই সিরিজের খেলা শেষ হচ্ছে এখন সোমবার, পরদিনই পাকিস্তানের বিপক্ষে ক্যারিবিয়ানদের প্রথম টি-টোয়েন্টি। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ জানিয়েছে, পাকিস্তানের বোর্ডের সঙ্গে তারা আলোচনা করছে সূচিতে একটু রদবদল করা নিয়ে।

ওয়েস্ট ইন্ডিজ থেকে বুধবার বাংলাদেশের উদ্দেশে রওনা হওয়ার কথা অস্ট্রেলিয়া দলের। সেখানে কোনো পরিবর্তন আসেনি। আগামী বৃহস্পতিবারই অস্ট্রেলিয়ানরা পা রাখছেন ঢাকায়।