পান্তের পর কোয়ারেন্টিনে ভারতের আরও চারজন

করোনাভাইরাসে আক্রান্ত রিশাভ পান্তের পর ভারতের আরও চার জনকে রাখা হয়েছে কোয়ারেন্টিনে। তবে নতুন চার জনের মধ্যে কেবল দলটির সাপোর্ট স্টাফ দয়ানন্দ গারানি কোভিড-১৯ পজিটিভ হয়েছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 July 2021, 02:12 PM
Updated : 15 July 2021, 02:12 PM

কোয়ারেন্টিনের বাকি তিন জন হলেন- বোলিং কোচ ভারত অরুন, কিপার-ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা ও রিজার্ভ দলের অভিমন্যু ইশ্বরন। লন্ডনের টিম হোটেলে আগামী ১০ দিন আইসোলেশনে থাকতে হবে তাদের।

এক বিজ্ঞতিতে ভারতীয় বোর্ড বিসিসিআই বৃহস্পতিবার জানায়, বুধবার করানো পরীক্ষায় গারানির রিপোর্ট পজিটিভ আসে। অরুন, ঋদ্ধিমান ও অভিমন্যু তার সংস্পর্শে আসায় তাদেরও রাখা হয়েছে কোয়ারেন্টিনে।

তবে বৃহস্পতিবার আবার করানো পরীক্ষায় এই তিন জনের ফল নেগেটিভ এসেছে বলে ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর প্রতিবেদনে জানানো হয়েছে।

এদিনই পান্তের আক্রান্ত হওয়ার খবর বের হয়। গত বৃহস্পতিবার ভারতের এই কিপার-ব্যাটসম্যানের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। পরিচিত একজনের বাড়িতে তিনি আইসোলেশনে আছেন আট দিন ধরে। আগামী শনিবারই শেষ হওয়ার কথা আইসোলেশন।

পান্ত ডেল্টা ধরনে আক্রান্ত বলে জানা গেছে। তবে তার উপসর্গ তেমন একটা নেই।

গত মাসে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শেষে ২০ দিনের ছুটি দেওয়া হয় ইংল্যান্ড সফরে যাওয়া ভারতীয় দলকে।

ছুটি শেষে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য ভারতের প্রস্তুতি পর্ব চলবে ডারহামে। এর জন্য বাকিরা বৃহস্পতিবার যাচ্ছেন সেখানে। আগামী ৪ অগাস্ট ট্রেন্ট ব্রিজে শুরু হবে ইংল্যান্ডের বিপক্ষে ভারতের পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক