উইন্ডিজ ওয়ানডে দলে ফিরলেন হেটমায়ার-চেইস-কটরেল

ফিটনেসের ন্যূনতম মান না থাকায় সবশেষ ওয়ানডে সিরিজের দলে ছিলেন না শিমরন হেটমায়ার, শেলডন কটরেল ও রোস্টন চেইস। এবার তিনজনই ফিরেছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে এই সংস্করণের ওয়েস্ট ইন্ডিজ দলে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 July 2021, 11:35 AM
Updated : 8 July 2021, 11:35 AM

ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য বৃহস্পতিবার ১৫ জনের দল ঘোষণা করে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।

কদিন আগে শেষ হওয়া দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে খেলেছিলেন অলরাউন্ডার চেইস। কিন্তু ওয়ানডেতে তিনি ফিরলেন লম্বা সময় পর। গত বছরের মার্চে দেশের হয়ে এই সংস্করণে খেলেছেন সবশেষ ম্যাচ।

একই প্রতিপক্ষের বিপক্ষে টি-টোয়েন্টি খেলেছেন মিডল অর্ডার ব্যাটসম্যান হেটমায়ার। তিনিও জাতীয় দলের হয়ে ওয়ানডেতে সুযোগ পাচ্ছেন না দীর্ঘদিন। তার সবশেষ ওয়ানডে গত বছরের জানুয়ারিতে।

বাঁহাতি পেসার কটরেল ওয়েস্ট ইন্ডিজের কোনো সংস্করণেরই দলে ছিলেন না অনেক দিন। গত নভেম্বরে তিনি শেষ মাঠে নেমেছিলেন দেশের হয়ে, টি-টোয়েন্টিতে নিউ জিল্যান্ডের বিপক্ষে।

গত মার্চে হওয়া ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে সুযোগ পেতে পারতেন তিন জনই। কিন্তু ফিটনেস নিয়ে তারা মেটাতে পারেননি ম্যানেজমেন্টের চাহিদা।

শ্রীলঙ্কা সিরিজের দল থেকে এবার নেই ব্যাটিং অলরাউন্ডার কাইল মেয়ার্স ও অফ স্পিনার কেভিন সিনক্লেয়ার। লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে অভিষেক হওয়া পেসার অ্যান্ডারসন ফিলিপ ধরে রেখেছেন জায়গা।

আগামী ২১ জুলাই শুরু হবে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে সিরিজ। বাকি দুই ম্যাচ ২৩ ও ২৫ জুলাই। সিরিজটি আইসিসি বিশ্বকাপ সুপার লিগের অংশ।

এর আগে দুই দল খেলবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। যা শুরু আগামী শনিবার।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল: কাইরন পোলার্ড (অধিনায়ক), শেই হোপ, ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, রোস্টন চেইস, শেলডন কটরেল, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মেদ, অ্যান্ডারসন ফিলিপ, নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক